রবিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এমপি এমিলির পিতা নুরুল ইসলাম খান আর নেই

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপির পিতা প্রবীণ ব্যবসায়ী ও সমাজসেবী মোঃ নুরুল ইসলাম খান (৮৫) শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তিনি স্ত্রী, তিন পুত্র ও পাঁচ কন্যাসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে কয়েকদিন ধরে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। আজ রবিবার সকাল ১০টায় ঢাকার ৩৭ পুরানা পল্টনের বাসভবনের কাছে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। বাদ জোহর লৌহজং উপজেলার ঢুলুগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে নিজগ্রাম গাঁওদিয়া ইউনিয়নের পদ্মা তীরের সামুরবাড়ির পাবিরবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

এদিকে তার মৃত্যুর খবর শুনে রাতেই বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, এ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, আব্দুর রশিদ শিকদার, শিল্পপতি সাজ্জাদুর রহমান শিপন মৃধা, আওয়ামী লীগ নেতা মেহেদী হাসানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ইউনাইটেট হাসপাতালে ছুটে যান। এই রিপোর্ট লেখার সময় (রাত সাড়ে ১২টা) বিশিষ্টজনরা হাসপাতালে অবস্থান করছিলেন। তারা আত্মীয় স্বজনদের সমবেদনা জানান।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর