সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বীরপ্রতীক তারামন বিবি অসুস্থ

বীরপ্রতীক তারামন বিবি অসুস্থ

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ বীরপ্রতীক তারামন বিবি অসুস্থ হয়ে পড়েছেন। দীর্ঘদিনের শ্বাসকষ্ট আর কাশি বেড়ে গেছে। তার ওপর যোগ হয়েছে মাথা ও পিঠ ব্যথা। বলতে গেলে তিনি এখন অচল। কিছু দিন ধরে নিজে নিজে হাঁটা-চলা করতে পারছেন না।

অসুস্থ অবস্থায় বর্তমানে কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার কাচারীপাড়া গ্রামে নিজ বাড়িতে বিছানায় শুয়ে বসে দিন কাটাচ্ছেন।

স্বজনরা জানান, গত ৩০ নবেম্বর রংপুর সিএমএইচে (সম্মিলিত সামরিক হাসপাতাল) তাকে দেখে ব্যাবস্থাপত্র লিখে দেন ডাক্তার কর্নেল দেলোয়ার হোসেন। ব্যবস্থাপত্র নিয়ে তিনি বাড়ি চলে আসেন।

বীরপ্রতীক তারামন বিবি বলেন, মাঝে মাঝে মনে হয় আমার সময় শেষ হয়ে আসছে। শ্বাস নিতে পারি না। যখন কাশি ওঠে মনে হয় দুনিয়াতে আর কেউ নেই আমার। প্রচ- মাথাব্যথা করে। সারা পিঠ যেন জ্বলে। কোনরকমে উঠে দাঁড়াতে পারলেও হাঁটতে পারি না। গত ক’দিন থেকে খুবই কষ্টের মধ্যে আছি। তিনবেলা ওষুধ খাওয়ার পরও অসুখের কোন উন্নতি দেখছি না। তিনি দেশের বাইরে উন্নত চিকিৎসা নিয়ে বেঁচে থাকতে চান। এজন্য সরকারের সহায়তা কামনা করেছেন তিনি।

কুড়িগ্রামের সিভিল সার্জন ডাঃ আইমনুল ইসলাম জানান বীরপ্রতীক তারামন বিবি শ্বাস কষ্টজনিত রোগে ভুগছেন। তিনি কয়েকদিন আগে কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার আরও উন্নত চিকিৎসা এবং পরিচর্যা দরকার।

শীর্ষ সংবাদ:
প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট         লালকুঠি-রূপলাল হাউজ অংশ থেকে লঞ্চ টার্মিনাল সরাতে বললেন তাপস         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         আগামী ৯ জুলাই আমিরাতে ঈদুল আজহা         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার