রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দামুড়হুদায় ব্যবসায়ীকে অপহরনের পর উদ্ধার, আটক-১

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতিপোতায় সার ব্যবসায়ী মামুনকে (৪২) অপহরণের পর রাতেই উদ্ধার করেছে পুলিশ। সেই সঙ্গে অপহরণকারী ফড়িনকে (২০) ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিক এ ঘটনা ঘটে। মামুন জেলার দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের মৃত আজাদ মাস্টারের ছেলে।

জানা গেছে, ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ১৪/১৫ জন মুখোশধারী সন্ত্রাসী তার মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর অস্ত্রের মুখে অপহরণ করে পার্শ্ববর্তী মাঠের দিকে নিয়ে চলে যায়। পরে অপহরণকারীরা ৪ লাখ টাকায় রাজি হয়।

খবর পেয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশ ও মেহেরপুর জেলা পুলিশের যৌথ অভিযানে রাত সাড়ে ৩টার দিকে ঢুডির মাঠ থেকে তাকে উদ্ধার করা হয় এবং দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের খোদাবক্সের ছেলে অপহরণকারী ফোড়নকে আটক করে।

শীর্ষ সংবাদ:
শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         সিংহভাগ রেমিট্যান্স আসছে পাঁচ দেশ থেকে         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         খালেদার জন্মদিন সংক্রান্ত সব ধরনের নথি চেয়েছেন হাইকোর্ট         কিশোর-সামিসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট         তিন প্রতিষ্ঠানের নামে ভ্যাট নিবন্ধণ নিল ফেসবুক         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ৫৩         কণ্ঠশিল্পী-প্রচ্ছদ ডিজাইনার বৃহান আর নেই         সিরিয়ার আফরিনে গোলাবর্ষণের ঘটনায় ১৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় করোনায় ভারতে মারা গেছেন ৩ হাজার ৩০৩ জন