বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুই শিশুর পিঠ ও হাত ব্লেড দিয়ে চিড়ে দিল মাদ্রাসা শিক্ষক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩১ অক্টোবর ॥ নওগাঁর ধামইরহাট ও বদলগাছী উপজেলার দুই শিক্ষার্থীর পিঠ ও হাত ব্লেড দিয়ে চিড়ে দিয়েছে বদলগাছী উপজেলার মিঠাপুকুর ইউনিয়নের হাকিমপুর হাফেজিয়া মাদ্রাসার দুই শিক্ষক। নির্যাতিত শিশু শিক্ষার্থীরা হলো- ধামইরহাট উপজেলার চান্দিরা গ্রামের এমাজউদ্দিনের ছেলে মিনারুল (১২) ও তার মামাত ভাই রেজা (১৪)। মিনারুল এখন ধামইরহাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমবার এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী মিনারুল ইসলাম জানায়, রবিবার মাদ্রাসার শিক্ষক তাকে মারলে গায়ে জ্বর আসে। তখন ছুুটি নিয়ে বাড়ি যেতে চাইলে তাকে বাড়ি যেতে দেয়া হয়নি। মিনারুল আরও বলে, সে মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে যায় এবং বাবা-মার কাছে মারধরের ঘটনাটি জানায়। সোমবার মিনারুলের বাবা ওই মাদ্রাসা থেকে মিনারুলের ব্যবহৃত কাপড়-চোপর ও বিছানাপত্র আনার জন্য তাকে মাদ্রাসায় পাঠায়। মিনারুল বিছানাপত্র ও কাপড়-চোপর নেয়ার জন্য মাদ্রাসার পাশের গ্রাম গয়েসপুরের মামাত ভাই গয়েসপুর হাই স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র রেজাকে (১৪) সঙ্গে নিয়ে ওই মাদ্রাসায় যায়। এ সময় মাদ্রাসার পরিচালক ফিরোজ হোসেন ও সহকারী শিক্ষক মোকারম হোসেন মিনারুল ও রেজাকে পিলারের সঙ্গে বেঁধে মারধর করে। একপর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে মিনারুল ও তার মামাত ভাই রেজার হাত ও পিঠ ব্লেড দিয়ে চিড়ে রক্তাক্ত জখম করে এবং তাদের বিরুদ্ধে ৫ হাজার টাকা চুরির অভিযোগ আনা হয়। রেজা জেএসসি পরীক্ষার্থী। সে বদলগাছীতে চিকিৎসাধীন রয়েছে বলে রেজার খালু এমাজউদ্দিন জানান। ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়া ন্যক্কারজনক এমন ঘটনার তীব্র নিন্দা জানান। মিনারুলের বাবা এমাজউদ্দিন ও রেজার বাবা আঃ রাজ্জাক শিশু নির্যাতনকারীদের বিচার দাবি করেছেন।

শীর্ষ সংবাদ:
নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         বন্যার্তদের পাশে রয়েছে সরকার ॥ ত্রাণ প্রতিমন্ত্রী         নতুন সচিব ৮ মন্ত্রণালয়ে         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         ঢাকার শীর্ষ সন্ত্রাসী রোজেন বাহিনীর সেকেন্ড-ইন কমান্ড গ্রেফতার         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         করোনা নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের চেয়ে এগিয়ে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি