বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রিকেট খেলা নিয়ে রায়পুরে বাড়ি-ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ৩১ অক্টোবর ॥ দিনমজুর নজির আহমেদের বাড়িতে হামলা চালিয়ে ২টি ঘর ও একটি ব্যবসা প্রতিষ্ঠান ব্যাপক ভাংচুর করে দুর্বৃত্তরা। এ সময় তারা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। এতে দুই লাখ টাকার মালামাল লুটসহ প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয় বলে অভিযোগ করে ক্ষতিগ্রস্তরা। রবিবার রাত ৯টার দিকে উপজেলার বামনী ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব কাঞ্চনপুর গ্রামের দিনমজুর নজির আহম্মদ পাঠান হামলার শিকার হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার দিন বিকেলে ক্রিকেট খেলার বল নিয়ে একই এলাকার ইসমাইলের ছেলে রিয়াদ ও করিমের ছেলে শাহাদাতের সঙ্গে নজির আহম্মদের ছেলে ফিরোজের দোকানের সামনে কথা কাটাকাটি হয় এবং ফিরোজ দোকান থেকে বের হয়ে উভয়কে শান্ত করে বিষয়টি মীমাংসা করে দেয়। কিন্তু পরে রিয়াদ তার খালাত ভাই ৭নং বামনী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নুর নবী সুজনকে ডেকে এনে ফিরোজকে মারধর করে। ফিরোজ বাধা দিলে তার ভাই খোরশেদ সরতা (সুপারি কাটার যন্ত্র) দিয়ে সুজনকে আঘাত করে। এতে সুজনের নাক ফেটে যায়। এরই জের ধরে ছাত্রলীগ নেতার অনুসারী রিয়াদ, ওমর ও কিরণসহ ৩০-৩৫ ছাত্রলীগ নেতাকর্মী ক্ষিপ্ত হয়ে ঘটনাস্থলে যায়।

এ সময় তারা দিনমজুর নজির আহম্মদের ও বড় ছেলে খোরশেদের ঘর এবং ছোট ছেলে ফিরোজের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে মালামাল লুটপাট ও নিয়ে যায়।

এ সময় ছাত্রলীগ কর্মীদের হামলায় নজির আহম্মদ, তার স্ত্রী সনুজা খাতুন, ছেলে ফিরোজ ও খোরশেদসহ ৬ জন আহত হয়েছে। আহতারা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নেয়। ছাত্রলীগ নেতাকর্মীদের ভয়ে বাড়ি-ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে নজির আহম্মেদের পরিবারের সদ্যস্যরা।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস