বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে বন্ধুদের ছুরিকাঘাতে কিশোর খুন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী মহানগরীতে মদ্যপ বন্ধুদের ছুরিকাঘাতে লালা মিয়া (১৭) নামে এক কিশোর খুন হয়েছে। রবিবার গভীর রাতে নগরীর জামালপুর তাঁতপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় লালার তিন বন্ধুকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে একটি রক্তমাখা ছুরি। নিহত কিশোরের বাড়ি নগরীর মেহেরচ-ি চকপাড়া এলাকায়। তার বাবার নাম আবুল কাশেম। আটক তিনজনের বাড়িও একই এলাকায়। তারা হলো, রিয়াজুল ইসলাম ওরফে সিয়াম (১৬), রাব্বি আহমেদ ওরফে সিহাব (১৭) ও মো. শাহীন (২০)। পুলিশ জানান, নিহত লালা আটকদের বন্ধু ছিল। রবিবার রাত ১২টার দিকে জামালপুর তাঁতপাড়া এলাকায় তারা সবাই একসাথে মদপান করে। এরপর সিহাব, সিয়াম ও শাহীন লালার পিঠে ছুরি দিয়ে অন্তত পাঁচটি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহীতে বিদ্যুতস্পৃষ্টে দম্পতির মৃত্যু

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাঘা পৌর এলাকার মুর্শিদপুর গ্রামে বিদ্যুতস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের দুই মেয়েও গুরুতর আহত হয়েছেন। রবিবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, আবুল কালাম আবু (৫৫) ও স্ত্রী আরিফা বেগম (৪৫)। আহত দুই মেয়ে মৌসুমী খাতুন (২০) ও রুমা খাতুনকে (২২) উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরমধ্যে মৌসুমীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, আবুল কালাম আবু অন্ধ ছিলেন। স্ত্রীর সহায়তায় তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। রবিবার রাতে তারা প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন।

বন্দুকযুদ্ধে নিহত দুইজনের পরিচয় মিলেছে

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ মীরসরাইয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত তিনজনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তাদের একজন সীতাকুণ্ড উপজেলার বাড়বকুন্ড ইউনিয়নের সিএনজি চালক লিয়াকত, অপরজন নোয়াখালী জেলার চরবাধা এলাকার সাদ্দাম। তবে সাদ্দাম সোনাইছড়ি ইউনিয়নের বারোআউলিয়া এলাকায় বাসাভাড়া করে থাকতেন। এএসপি মাহবুবুর রহমান জানান, শনাক্ত দু’জনই ডাকাত দলের সদস্য ছিল। তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মীরসরাই থানার জ্যৈষ্ঠ উপ-পরিদর্শক সফিকুল ইসলাম জানান, বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহতের ঘটনায় মীরসরাই থানায় শনিবার পৃথক ৩টি মামলা করেছে র‌্যাব। সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান ছাদাকাত উল্লাহ মিয়াজী জানান, লিয়াকত তার এলাকার বাসিন্দা। সে পেশাদার ডাকাত ছিল।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন