বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামইরহাটে আদিবাসী যুবতীকে ধর্মান্তরিত করে বিয়ে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর ধামইরহাটে এক আদিবাসী যুবতীকে ধর্মান্তরিত করে বিয়ের পর তাকে নির্যাতন, এবং জোর পূর্বক সন্তান নষ্টের জন্য ওষুধ খাইয়ে গর্ভবতী ওই যুবতীর গর্ভপাতের মাধ্যমে ভ্রুণ হত্যার অভিযোগে থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ এব্যাপারে কোন মামলা রেকর্ড না করে একটি জিডি এন্ট্রি করে ওই ভ্রুণটির ময়না তদন্তের জন্য শনিবার নওগাঁ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ভিকটিম আদিবাসী ওই যুবতী পার্শ্ববর্তী জয়পুরহাট আধুনিক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

আজ রবিবার ভিকটিমের বাবা দেবেন মার্ডি জানান, তার মেয়ে ইস্তেল মার্ডি (২০)ওরফে রাখিকে ধামইরহাট উপজেলার মইশড় গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ রেজা (২৮) প্রেমের সম্পর্ক সৃষ্টি করে প্রায় ১০ মাস আগে এফিডেভিট মূলে ধর্মান্তরিত করে বিয়ে করে। বর্তমানে মেয়েটি ৬ মাসের অন্তঃসত্বা। বিয়ের প্রায় ৮ মাস পর প্রতারক রেজা ১ম স্ত্রীর অনুমতি ছাড়া হযরতপুর (শালপুকুর) গ্রামের আনোয়ারের মেয়ে আমেনা (২২) কে দ্বিতীয় বিয়ে করে। এদিকে আদিবাসী ধর্মান্তরিত যুবতী ইস্তেল মার্ডি ওরফে রাখিকে সন্তান নষ্ট করার বিষয়ে স্বামী রেজা চাপ সৃষ্টি করে। এতে ১ম স্ত্রী ইস্তেল মার্ডি ওরফে রাখি রাজি না হলে শুক্রবার রাতে (২৮ অক্টোবর) জয়পুরহাট নিয়ে গিয়ে তাকে ওষুধ খাইয়ে ইস্তেল মার্ডির একটি মৃত ভ্রুণ প্রসব করানো হয়। এ বিষয়ে ভিকটিমের বাবা দেবেন মার্ডি বাদী হয়ে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করলে থানা পুলিশ তা মামলা হিসেবে রেকর্ড না করে জিডিভুক্ত করে ওই ভ্রুণটি ময়না তদন্তে পাঠায়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসের এই সংকটেও বিনিয়োগের সুযোগ আছে ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৭৭         সিনহা হত্যা ॥ ওসি প্রদীপ গ্রেফতার         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         রাজনৈতিক চাপে ভ্যাকসিনের সময় নির্ধারিত হবে না ॥ ডা. ফউসি         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না        
//--BID Records