বৃহস্পতিবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামইরহাটে আদিবাসী যুবতীকে ধর্মান্তরিত করে বিয়ে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর ধামইরহাটে এক আদিবাসী যুবতীকে ধর্মান্তরিত করে বিয়ের পর তাকে নির্যাতন, এবং জোর পূর্বক সন্তান নষ্টের জন্য ওষুধ খাইয়ে গর্ভবতী ওই যুবতীর গর্ভপাতের মাধ্যমে ভ্রুণ হত্যার অভিযোগে থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ এব্যাপারে কোন মামলা রেকর্ড না করে একটি জিডি এন্ট্রি করে ওই ভ্রুণটির ময়না তদন্তের জন্য শনিবার নওগাঁ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ভিকটিম আদিবাসী ওই যুবতী পার্শ্ববর্তী জয়পুরহাট আধুনিক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

আজ রবিবার ভিকটিমের বাবা দেবেন মার্ডি জানান, তার মেয়ে ইস্তেল মার্ডি (২০)ওরফে রাখিকে ধামইরহাট উপজেলার মইশড় গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ রেজা (২৮) প্রেমের সম্পর্ক সৃষ্টি করে প্রায় ১০ মাস আগে এফিডেভিট মূলে ধর্মান্তরিত করে বিয়ে করে। বর্তমানে মেয়েটি ৬ মাসের অন্তঃসত্বা। বিয়ের প্রায় ৮ মাস পর প্রতারক রেজা ১ম স্ত্রীর অনুমতি ছাড়া হযরতপুর (শালপুকুর) গ্রামের আনোয়ারের মেয়ে আমেনা (২২) কে দ্বিতীয় বিয়ে করে। এদিকে আদিবাসী ধর্মান্তরিত যুবতী ইস্তেল মার্ডি ওরফে রাখিকে সন্তান নষ্ট করার বিষয়ে স্বামী রেজা চাপ সৃষ্টি করে। এতে ১ম স্ত্রী ইস্তেল মার্ডি ওরফে রাখি রাজি না হলে শুক্রবার রাতে (২৮ অক্টোবর) জয়পুরহাট নিয়ে গিয়ে তাকে ওষুধ খাইয়ে ইস্তেল মার্ডির একটি মৃত ভ্রুণ প্রসব করানো হয়। এ বিষয়ে ভিকটিমের বাবা দেবেন মার্ডি বাদী হয়ে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করলে থানা পুলিশ তা মামলা হিসেবে রেকর্ড না করে জিডিভুক্ত করে ওই ভ্রুণটি ময়না তদন্তে পাঠায়।

শীর্ষ সংবাদ:
সাহেদ গ্রেফতার ॥ দুর্ধর্ষ প্রতারক         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি         আরও দু’বছর গবর্নর থাকছেন ফজলে কবির         বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         পশুর চামড়া নিয়ে অরাজকতা বরদাশত করা হবে না : আইজিপি         আগামী ২৫ জুলাইয়ের মধ্যে শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান         মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন        
//--BID Records