মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধামইরহাটে আদিবাসী যুবতীকে ধর্মান্তরিত করে বিয়ে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর ধামইরহাটে এক আদিবাসী যুবতীকে ধর্মান্তরিত করে বিয়ের পর তাকে নির্যাতন, এবং জোর পূর্বক সন্তান নষ্টের জন্য ওষুধ খাইয়ে গর্ভবতী ওই যুবতীর গর্ভপাতের মাধ্যমে ভ্রুণ হত্যার অভিযোগে থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ এব্যাপারে কোন মামলা রেকর্ড না করে একটি জিডি এন্ট্রি করে ওই ভ্রুণটির ময়না তদন্তের জন্য শনিবার নওগাঁ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ভিকটিম আদিবাসী ওই যুবতী পার্শ্ববর্তী জয়পুরহাট আধুনিক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

আজ রবিবার ভিকটিমের বাবা দেবেন মার্ডি জানান, তার মেয়ে ইস্তেল মার্ডি (২০)ওরফে রাখিকে ধামইরহাট উপজেলার মইশড় গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ রেজা (২৮) প্রেমের সম্পর্ক সৃষ্টি করে প্রায় ১০ মাস আগে এফিডেভিট মূলে ধর্মান্তরিত করে বিয়ে করে। বর্তমানে মেয়েটি ৬ মাসের অন্তঃসত্বা। বিয়ের প্রায় ৮ মাস পর প্রতারক রেজা ১ম স্ত্রীর অনুমতি ছাড়া হযরতপুর (শালপুকুর) গ্রামের আনোয়ারের মেয়ে আমেনা (২২) কে দ্বিতীয় বিয়ে করে। এদিকে আদিবাসী ধর্মান্তরিত যুবতী ইস্তেল মার্ডি ওরফে রাখিকে সন্তান নষ্ট করার বিষয়ে স্বামী রেজা চাপ সৃষ্টি করে। এতে ১ম স্ত্রী ইস্তেল মার্ডি ওরফে রাখি রাজি না হলে শুক্রবার রাতে (২৮ অক্টোবর) জয়পুরহাট নিয়ে গিয়ে তাকে ওষুধ খাইয়ে ইস্তেল মার্ডির একটি মৃত ভ্রুণ প্রসব করানো হয়। এ বিষয়ে ভিকটিমের বাবা দেবেন মার্ডি বাদী হয়ে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করলে থানা পুলিশ তা মামলা হিসেবে রেকর্ড না করে জিডিভুক্ত করে ওই ভ্রুণটি ময়না তদন্তে পাঠায়।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records