শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘ঢাবি সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা আরও এগিয়ে যাবে’

বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এ্যালামনাই এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে টিএসসিতে নতুন কমিটিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়ার মাধ্যমে বর্তমান কমিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাবি উপাচার্য, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এ্যালামনাই এ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এ্যালামনাই এ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও বিভাগের অনারারি শিক্ষক ড. সাখাওয়াত আলী খান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এ্যালামনাই এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি ও সাবেক সচিব আবু আলম শহিদ খান, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সদ্য বিদায়ী সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস ও প্রধান তথ্য কমিশনার ড. গোলাম রহমান।

আ আ ম স আরেফিন সিদ্দিক বিদায়ী কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, তারা নানা প্রতিকূলতার মধ্যে অত্যন্ত সফলতার সঙ্গে এবং অতীতের অন্যান্য কমিটির চেয়ে অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছে। সত্য প্রতিষ্ঠিত করতে গণযোগাযোগ ও সাংবাদিকতার ছাত্রছাত্রীরা সামনের দিকে এগিয়ে যাবে ও দেশের নানা ক্ষেত্রে অবদান রেখে দেশকে এগিয়ে নিয়ে যাবে এটাই আমার প্রত্যাশা এবং এটাই তাদের একমাত্র লক্ষ্য হওয়া উচিত। নবনির্বাচিত সাধারণ সম্পাদক মফিজুর রহমান উপস্থিত সবার কাছে কৃতজ্ঞতা জানিয়ে বলেন,বর্তমান কমিটি সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করার চেষ্টা করবে এবং বেশি বেশি সভা ও সেমিনার আয়োজনের করার মাধ্যমে সাংবাদিকতার কার্যক্রমকে দেশব্যাপী ছড়িয়ে দেয়ার জন্য কাজ করে যাবে।

শীর্ষ সংবাদ:
সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত         সিলেট সীমান্তে খাসিয়াদের গুলিতে বাংলাদেশি নিহত         ঐক্যবদ্ধ হওয়ার ঘোষণা দিল হামাস ও ফাতাহ        
//--BID Records