শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৭ নভেম্বর স্মরণ কালের বড় সমাবেশ করবে বিএনপি: মির্জা আব্বাস

স্টাফ রিপোর্টার ॥ ৭ নভেম্বর ‘বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে বিএনপি স্মরণ কালের সবচেয়ে বড় সমাবেশ করবে বলে ঘোষণা দিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর আহ্বায়ক মির্জা আব্বাস। শনিবার সকালে রাজধানীর নয়াপল্টন ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

মির্জা আব্বাস বলেন, ‘বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি চেয়েছি। প্রত্যাশা করছি, সরকার আমাদের সমাবেশের অনুমতি দেবে। সমাবেশ সফল করতে নগর বিএনপির প্রতিটি এলাকায় প্রস্তুতি গ্রহণের জন্য আহ্বান জানাচ্ছি। আওয়ামী লীগের কাউন্সিল প্রসঙ্গে তিনি বলেন, সারাদেশকে অন্ধবারে নিমজ্জিত করে ঢাকাকে আলোকিত করেছে ক্ষমতাসীনরা।

সরকারকে উদ্দেশ করে মির্জা আব্বাস বলেনম অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন কমিশন ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না। আর আপনারা যদি পাঁতানো নির্বাচন করতে চান তাহলে এখনই নিজেদের বিজয়ী ঘোষণা দিন। বিএনপি সুসংগঠিত নয়-সরকারের মন্ত্রীদের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, পুলিশের নির্যাতন বন্ধ করে দেখুন বিএনপি সংগঠিত কি না। দেখেন বিএনপির সভা-সমাবেশে কত লোক হয়।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত        
//--BID Records