শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৭ নভেম্বর স্মরণ কালের বড় সমাবেশ করবে বিএনপি: মির্জা আব্বাস

স্টাফ রিপোর্টার ॥ ৭ নভেম্বর ‘বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে বিএনপি স্মরণ কালের সবচেয়ে বড় সমাবেশ করবে বলে ঘোষণা দিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর আহ্বায়ক মির্জা আব্বাস। শনিবার সকালে রাজধানীর নয়াপল্টন ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

মির্জা আব্বাস বলেন, ‘বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি চেয়েছি। প্রত্যাশা করছি, সরকার আমাদের সমাবেশের অনুমতি দেবে। সমাবেশ সফল করতে নগর বিএনপির প্রতিটি এলাকায় প্রস্তুতি গ্রহণের জন্য আহ্বান জানাচ্ছি। আওয়ামী লীগের কাউন্সিল প্রসঙ্গে তিনি বলেন, সারাদেশকে অন্ধবারে নিমজ্জিত করে ঢাকাকে আলোকিত করেছে ক্ষমতাসীনরা।

সরকারকে উদ্দেশ করে মির্জা আব্বাস বলেনম অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন কমিশন ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না। আর আপনারা যদি পাঁতানো নির্বাচন করতে চান তাহলে এখনই নিজেদের বিজয়ী ঘোষণা দিন। বিএনপি সুসংগঠিত নয়-সরকারের মন্ত্রীদের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, পুলিশের নির্যাতন বন্ধ করে দেখুন বিএনপি সংগঠিত কি না। দেখেন বিএনপির সভা-সমাবেশে কত লোক হয়।

শীর্ষ সংবাদ:
মাগুরার জগদলে ইউপি নির্বাচনী সহিংসতায় ৪জন নিহতের ঘটনায় গ্রেফতার ৪         শরীয়তপুরে গোসাইরহাটের অবহেলিত চরাঞ্চলে ২৪ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন         অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ