বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছুটিতে মেসি

স্পোর্টস রিপোর্টার ॥ হঠাৎ করেই ফুটবল থেকে ছুটি নিলেন লিওনেল মেসি। সেইসঙ্গে স্পেনের সীমানা পেরিয়ে ছুটে গেলেন প্যারিসের বিস্ময় ডিজনিল্যান্ডে। বান্ধবী এ্যান্তোনেল্লা রুকোজ্জোসহ দুই ছেলে থিয়াগো এবং মাতেও সঙ্গে ছিলেন। সেখানে গিয়ে ইন্সটাগ্রামে মেসি ও দুই সন্তানের সঙ্গে একটি সেলফিও পোস্ট করেছেন এ্যান্তোনেল্লা রুকোজ্জো। শুধু তাই নয়, হঠাৎ এমন এক বিস্ময়কর সফর উপহার দেয়ার জন্য লিওনেল মেসির প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন রুকোজ্জো। সময়টা ভাল যাচ্ছিল না লিওনেল মেসির। মৌসুমের শুরুতেই ইনজুরিতে পড়েছিলেন বার্সিলোনার এই আর্জেন্টাইন সুপারস্টার। তবে চোট কাটিয়ে ফিরেই যেন স্বরূপে ফিরেছেন এলএম টেন। ইনজুরি থেকে ফিরে তিন ম্যাচ খেলেই প্রতিপক্ষের জালে ছয়বার বল জড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, উয়েফা চ্যাম্পিয়ন্স লীগে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির বিপক্ষে দুর্দান্ত এক হ্যাটট্রিকও পূর্ণ করেছেন লিওনেল মেসি। যে ম্যাচে তার দল জিতে ৪-০ গোলের বড় ব্যবধানে।

এছাড়া স্প্যানিশ লা লিগায় এই মুহূর্তে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে লুইস এনরিকের দল। মৌসুমের প্রথম নয় ম্যাচ থেকে কাতালান ক্লাবটির সংগ্রহে ১৯ পয়েন্ট।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী