বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুখ খুললেন আলিয়া

মুখ খুললেন আলিয়া

অনলাইন ডেস্ক॥ টিনসেল টাউনে তারকাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠা বা ভেঙে যাওয়ার জল্পনা নিত্যদিনের বিষয়। এবার আলিয়া ভট্ট ও সিদ্ধার্থ মালহোত্রর সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে জোর গুঞ্জন ছড়িয়েছে। জানা গেছে, কেরিয়ারে মনোনিবেশ করতেই এই বলিউড তারকা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এবার এই জল্পনা নিয়ে মুখ খুলেছেন উড়তা পঞ্জাব অভিনেত্রী। আলিয়া বলেছেন, এটা নেহাতই গুজব। তাঁর সবিস্ময় প্রশ্ন, ‘আমরা ডেটিং করলাম কোথায় যে তা ভেঙে যাবে? সিদ তো এখনও আমার জীবনের অংশ। আমি ওর সঙ্গে কথাও বলি’।

এর আগে একটি সাক্ষাত্কারে আলিয়া বলেছিলেন, ‘আমার বলতে কোনও বাধা নেই যে,সিদ্ধার্থ আমার জীবনের একটা অংশ। কারণ, আমি বাস্তবটা জানি। তাছাড়া, ও যে আমার প্রিয়পাত্র, তা তো কখনও আমি লুকিয়ে রাখিনি’।

উল্লেখ্য, গত মঙ্গলবারই অ্যায় দিল হ্যায় মুশকিল-এর স্ক্রিনিংয়ে আলিয়া ও সিদ্ধার্থকে একসঙ্গে দেখা গিয়েছে। এতে দুজনের বিচ্ছেদের জল্পনা ধামাচাপা পড়েছে।

অলিয়া নিজেকে খুবই রোম্যান্টিক হিসেবে স্বীকার করেছেন। এমনকি, আলিয়া বলেছেন, মাত্র ৮ বছর বয়সেই তিনি প্রেমে পড়েছিলেন। আলিয়া বলেছেন, ‘ওর সঙ্গে দুই বছর সম্পর্ক ছিল। কিন্তু ও একটু পজেসিভ ছিল। আমাকে কী করতে হবে, তা অন্য কাউকে বলার সুযোগ না দেওয়াটা আমি শিখেছি’।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records