শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‍মেয়েকে ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে রাখলেন মা!

‍মেয়েকে ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে রাখলেন মা!

অনলাইন ডেস্ক॥ স্কুল পালিয়েছিল মেয়েটি। বয়স কত হবে। বড়জোর আট কি নয়। ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার কুয়ালালামপুরে।আর তার শাস্তি হিসেবে পায়ের সঙ্গে চেন বেঁধে মেয়েকে একটি ল্যাম্পপোস্টের সঙ্গে বেঁধে রাখলেন মা। কুয়ালালামপুর পুলিশ সূত্রে জানা গেছে, একটি গাড়ি পার্কিংয়ের জায়গায় ল্যাম্পপোস্টের সঙ্গে মেয়েটিকে চেন দিয়ে বাঁধা থাকতে দেখেন স্থানীয় গাড়িচালকরা। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে দেখে যে স্কুল ইউনিফর্ম পরিহিত অবস্থায় দাঁড়িয়ে আছে মেয়েটি। ডান পায়ে চেন বাঁধা ল্যাম্পপোস্টের সঙ্গে। স্কুলব্যাগ এবং একটি জলের বোতলও পড়ে আছে তার পাশে।

পুলিশকর্মীরা জিজ্ঞাসা করেন, তার এই অবস্থা কে করেছে। প্রশ্নের উত্তরে সে জানায় তার মা তাকে এইভাবে বেঁধে রেখে গেছে। কিছুক্ষণ বাদে এসে তাকে খুলে দেবে। এই কথা শুনে পুলিশকর্মীরা খানিকক্ষণ দাঁড়িয়ে তার মায়ের জন্য অপেক্ষা করতে থাকেন। প্রায় ১০ মিনিট পর ওই নাবালিকার মা আসতেই পুলিশকর্মীরা তাঁকে এই ধরনের অমানবিক ঘটনা কেন ঘটালেন তার কারণ জানতে চান।

তাঁদের প্রশ্নের উত্তরে ওই মহিলা বলেন যে তাঁর মেয়ে প্রায়দিনই স্কুলে যেতে চায় না। স্কুল পালায়। তাই তিনি একপ্রকার বাধ্য হয়ে এই শাস্তি দিয়েছেন। তাঁর এই বক্তব্য শুনে হতবাক হয়ে যান উপস্থিত পুলিশকর্মীরা। কড়া কথা শোনানো হয় মহিলাকে। আর কোনওদিন এই ধরনের কাজ করবেন না এই প্রতিশ্রুতি দেওয়ার পর তাঁকে ছাড় দেয় পুলিশ।

কুয়ালালামপুরের সহকারী পুলিশ সুপার মহম্মদ আজ়লিন সাদারি জানান, “ওই নাবালিকাকে এই ধরনের শাস্তি এই প্রথমবার দেওয়া হয়েছে বলেই আমাদের মনে হয়েছে। আর তাই এই ধরনের কাজ আর কোনওদিন না করার প্রতিশ্রুতি দেওয়ার পর ওই মহিলাকে ছাড়া হয়েছে। তবে তাঁকে এখনও সম্পূর্ণ মাফ করা হয়নি। স্থানীয় শিশু নির্যাতন আইন মেনে এই ঘটনার তদন্ত করা হচ্ছে।”

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত         সাবেক উপদেষ্টা রজার স্টোনের সাজা মওকুফ করলেন ট্রাম্প         করোনা ভাইরাসে উন্নয়নশীল দেশগুলোকে মানবিক হওয়ার আহ্বান         যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         সাহেদরাই আওয়ামী শাসনের নমুনা ॥ রিজভী         রাষ্ট্রপতির ভাই করোনায় আক্রান্ত ॥ ভর্তি সিএমএইচে         নতুন রোগ মাল্টিসিস্টেম ইনফ্লেমেটরি সিনড্রোম বাংলাদেশে         করোনা কেড়ে নিল আরডিএ মহাপরিচালকের প্রাণ         করোনায় ব্রাজিলে মৃত্যু ৭০ হাজার ছাড়াল         একদিনে এর আগে বিশ্বে এত মানুষ আক্রান্ত হয়নি         ৯ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা দিল এমিরেটস         ডব্লিইএইচও’র টিআইএমবি বোর্ড সদস্য হলেন সেজুঁতি         ফ্রান্সে নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চেয়ে নারীদের বিক্ষোভ        
//--BID Records