সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তাঁত মেলায় নামে চলছে অবাধে জুয়া

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ শহরের শহীদ এম মনসুর আলী কলেজ প্রাঙ্গণে এক মাসব্যাপী তাঁত বস্ত্র ও হস্তশিল্প মেলা চলছে। মেলার নামে চলছে লটারি জুয়া। প্রশাসনের নাকের ডগায় জুয়ার জমজমাট প্রচার প্রচারণা চললেও পুলিশ প্রশাসন দেখেও না দেখার ভাণ করছে। মীরপুর তাঁত শিক্ষা ফাউন্ডেশন এ মেলার আয়োজন করেছে।

১৪ অক্টোবর এ মেলার উদ্বোধন করেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এম,পি। মেলা শুরুর ৩-৪ দিন পর থেকেই তামান্না র্যা ফেল ড্রর নামে ২০ টাকা করে টিকিট বিক্রি চলছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ১’শ অটোবাইকে শহরসহ জেলার সর্বত্র মাইকিং করে বিক্রি করা হচ্ছে জুয়ার টিকিট। প্রতিদিন জুয়াতে মোটরসাইকেল, ফ্রিজ, সোনার নেকলেসসহ লোভনীয় পুরষ্কার। প্রতিদিন রাতেই মেলা প্রাঙ্গণে এ লটারির ফলাফল স্থানীয় পিসিবি চ্যানেলে প্রচার করা হচ্ছে।

পাবনার পুলিশ সুপার আলমগীর কবীর জানিয়েছেন, অবৈধ কোন কাজ করতে দেয়া হবে না, তিনি বলেন এভাবে লটারি বিক্রি করে জুয়া চালানো হচ্ছে এ বিষয়টি আমার জানা নেই। তিনি আরও বলেন, কেউ লিখিত অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে’।

জেলা প্রশাসক চান লিখিত অভিযোগ, পুলিশ সুপার বিষয়টি জানেনই না। এমন বক্তব্যে নিন্দা জানিয়েছেন ছাত্র, ব্যবসায়ী, সাংবাদিক, শিক্ষকসহ নানা পেশার মানুষ। প্রকাশ্যে লটারির টিকিট মাইকিং করে বিক্রি করা এবং প্রতিরাতে স্থানীয় পি সি ভি চ্যানেলে সরসরি লটারির ড্র অনুষ্ঠান দেখানোর পরও প্রশাসনের দুজন উর্ধতন কর্মকর্তার এমন বক্তব্যে নানা প্রশ্নের উদ্রেক হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব         জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান        
//--BID Records