রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মারিসা-রোনালদোর রোম্যান্স

মারিসা-রোনালদোর রোম্যান্স

অনলাইন ডেস্ক॥ ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার এজেন্ট কন্যা মারিসাকে নিয়ে পানি কম ঘোলা হয়নি। গত বছর পর্যন্ত স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো তাদের সম্পর্ক নিয়ে উত্তাল হয়ে উঠেছিল। এবার রোনালদো তার এজেন্ট জর্জ মেন্দেজের কন্যা মারিসাকে অনলাইন কমিউনিটি ম্যানেজার হিসাবে নিয়োগ করে জল্পনা আবার উস্কে দিলেন।

চলতি বছরে সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে রিয়াল মাদ্রিদ তারকার ভক্তসংখ্যা দাঁড়ায় ২০ কোটি। টুইটার এবং ফেসবুকে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগের ক্ষেত্রে যাতে কোনও সমস্যা তৈরি না হয়, তার জন্য মারিসাকে বিশেষ দায়িত্ব দিয়েছেন রোনাল্ডো।

কিন্তু কেন মারিসাকেই এই দায়িত্ব দেয়া হল তা নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। স্পেনের এক সংবাদপত্র দাবি করেছে, মারিসা মার্কেটিং নিয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। সোশ্যাল ওয়েবসাইটে সমর্থকদের সঙ্গে রোনাল্ডোর যোগাযোগ রাখার কাজ দক্ষতার সঙ্গে পালন করতে পারবেন ।

তবে এই যুক্তি জোরাল হচ্ছে না। গত বছর রোনালদোকে নিয়ে তৈরি তথ্যচিত্রের প্রিমিয়ারে এজেন্ট মেন্দেজ এবং মারিসাকে নিয়ে উপস্থিত ছিলেন রোনাল্ডো। তথ্যচিত্রে রিয়াল তারকা এমনও জানিয়েছিলেন যে, মেন্দেজকে তিনি বাবার মতো শ্রদ্ধা করেন। তাই মনে করা হচ্ছে, মারিসাকে দায়িত্ব দিয়ে রোনাল্ডো বার্তা দিতে চেয়েছেন যে, তাদের সম্পর্ক এখনও শেষ হয়নি।

গত মাসে প্রাক্তন মিস ইউনিভার্স ডিজায়ার কোর্দেরোর সঙ্গে রোনাল্ডোর নতুন ডেট নিয়ে আলোড়ন পড়ে গিয়েছিল সংবাদমাধ্যমে। স্বপ্নের পুরুষ রোনালদোকে মারিসার সঙ্গে অফিসে অধিক রাত পর্যন্ত সময় কাটাতে দেখলে কী আদৌ খুশি হতে পারবেন এই স্প্যানিশ-সুন্দরী!

শীর্ষ সংবাদ:
শুরু হওয়ার একদিনের মাথায় আবারও পেঁয়াজ রফতানি বন্ধ করলো ভারত         ২৮ সেপ্টেম্বর সাহেদের অস্ত্র মামলার রায় ঘোষণা         সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত         বুয়েটের আবরারের বাবা অসুস্থ, সাক্ষ্য গ্রহণ ৫ অক্টোবর         সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের         তালেবান ঘাঁটিতে বিমান হামলা ॥ নিহত ১২         করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের ॥ জো বাইডেন         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ৫৫ হাজার         ট্রাম্পকে পাঠানো চিঠিতে রাইসিন বিষ         পৃথক পতাকা ও সংবিধানের দাবি এনএসসিএন’র ॥ নয়া বিড়ম্বনা মোদি         অস্ত্র কেনার সীমাবদ্ধতা অক্টোবরের শেষ নাগাদ উঠে যাবে ॥ ইরান         যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুকধারীর হামলা ॥ নিহত ২, আহত ১৪         নতুন চ্যানেল দিয়ে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু