বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ॥ দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কুড়িগ্রামে বড় ভাইয়ের হাতে খুন হয়েছে ছোট ভাই। ঝালকাঠিতে পিটিয়ে হত্যা করা হয়েছে একজনকে। এছাড়া চুয়াডাঙ্গায় স্কুলছাত্র ও লক্ষ্মীপুরে নিখোঁজ জেলের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

কুড়িগ্রাম ॥ সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই রফিকুল খুন হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বড় ভাই মোকছেদ আলীকে গ্রেফতার করেছে। কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামের দুই ভাই মোকছেদ আলী ও রফিকুলের মধ্যে দীর্ঘদিন পারিবারিক কলহ চলে আসছে। এ বিরোধের জের ধরে শনিবার সকালে দু’ভাইয়ের মধ্যে বসচা শুরু হয়। এর এক পর্যায়ে মোকছেদ আলী ধারালো ছুরি দিয়ে ছোটভাই রফিকুলের উপর চড়াও হয়। আহত অবস্থায় তাকে স্থানীয়রা সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে রফিকুলের মৃত্যু হয়।

ঝালকাঠি ॥ সদর উপজেলার কুনিহারী গ্রামে জাকির সিকদারকে (৩০) পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় পুলিশ চার জনকে গ্রেফতার করেছে। শুক্রবার জমিজমা নিয়ে বিরোধের সূত্র ধরে প্রতিবেশী দুই পরিবারের মধ্যে মারামারি হয়। এ সময় জাকির সিকদার মাথায় গুরুতর আঘাত পায় এবং তাকে ঝালকাঠি হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা ॥ রেলওয়ের পাঁচ পকেট থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর দেড়টার দিকে লাশ উদ্ধার করা হয়। নিহত রকি (১৪) নবম শ্রেণীর ছাত্র। নিহতের মামা আলম জানান, ঝিনাইদাহ জেলার মামুনশিয়া গ্রামের ফাতেমা খাতুনের জেলা রকি ডাকবাংলার নারায়নপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র। তার রোল নং-১। শুক্রবার বিকেল ৪টার দিকে ফোনের কল পেয়ে বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

লক্ষ্মীপুর ॥ রায়পুরে নিখোঁজের তিনদিন পর জেলে জহিরুল ইসলামের (২৬) গলাকাটা লাশ মেঘনা থেকে উদ্ধার করা হয়েছে। হাজীমারা এলাকা থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শনিবার সকালে সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এর আগে শুক্রবার সন্ধ্যায় মেঘনা নদীতে থেকে লাশটি পুলিশ উদ্ধার করে। নিহত জহিরুল দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামের আলী হোসেন ভূঁইয়ার ছেলে।

শীর্ষ সংবাদ:
সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         চট্রগ্রাম টেস্টে ৬৮ রানের লিড নিয়ে প্রথম ইনিংস শেষ বাংলাদেশের         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         করোনা নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের চেয়ে এগিয়ে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস