মঙ্গলবার ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ॥ দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কুড়িগ্রামে বড় ভাইয়ের হাতে খুন হয়েছে ছোট ভাই। ঝালকাঠিতে পিটিয়ে হত্যা করা হয়েছে একজনকে। এছাড়া চুয়াডাঙ্গায় স্কুলছাত্র ও লক্ষ্মীপুরে নিখোঁজ জেলের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

কুড়িগ্রাম ॥ সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই রফিকুল খুন হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বড় ভাই মোকছেদ আলীকে গ্রেফতার করেছে। কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামের দুই ভাই মোকছেদ আলী ও রফিকুলের মধ্যে দীর্ঘদিন পারিবারিক কলহ চলে আসছে। এ বিরোধের জের ধরে শনিবার সকালে দু’ভাইয়ের মধ্যে বসচা শুরু হয়। এর এক পর্যায়ে মোকছেদ আলী ধারালো ছুরি দিয়ে ছোটভাই রফিকুলের উপর চড়াও হয়। আহত অবস্থায় তাকে স্থানীয়রা সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে রফিকুলের মৃত্যু হয়।

ঝালকাঠি ॥ সদর উপজেলার কুনিহারী গ্রামে জাকির সিকদারকে (৩০) পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় পুলিশ চার জনকে গ্রেফতার করেছে। শুক্রবার জমিজমা নিয়ে বিরোধের সূত্র ধরে প্রতিবেশী দুই পরিবারের মধ্যে মারামারি হয়। এ সময় জাকির সিকদার মাথায় গুরুতর আঘাত পায় এবং তাকে ঝালকাঠি হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা ॥ রেলওয়ের পাঁচ পকেট থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর দেড়টার দিকে লাশ উদ্ধার করা হয়। নিহত রকি (১৪) নবম শ্রেণীর ছাত্র। নিহতের মামা আলম জানান, ঝিনাইদাহ জেলার মামুনশিয়া গ্রামের ফাতেমা খাতুনের জেলা রকি ডাকবাংলার নারায়নপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র। তার রোল নং-১। শুক্রবার বিকেল ৪টার দিকে ফোনের কল পেয়ে বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

লক্ষ্মীপুর ॥ রায়পুরে নিখোঁজের তিনদিন পর জেলে জহিরুল ইসলামের (২৬) গলাকাটা লাশ মেঘনা থেকে উদ্ধার করা হয়েছে। হাজীমারা এলাকা থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শনিবার সকালে সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এর আগে শুক্রবার সন্ধ্যায় মেঘনা নদীতে থেকে লাশটি পুলিশ উদ্ধার করে। নিহত জহিরুল দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামের আলী হোসেন ভূঁইয়ার ছেলে।

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন