শনিবার ৩ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আদালতে সাবেক স্বামীর স্বীকারোক্তিমুলক জবানবন্দি

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা) ॥ বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের হরিদ্রাবাড়ীয়া গ্রামের মৃত্যু আবদুল জব্বার চৌকিদারের কলেজ পড়–য়া কন্যা হেলেনাকে (২১) গণধর্ষণ শেষে পিটিয়ে নৃশংসভাবে হত্যা মামলায় পুলিশ সাবেক (তালাকপ্রাপ্ত) স্বামী আরিফুর রহমান সোহাগকে গ্রেফতার করেছে। সোহাগ আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। গত ১৭ সেপ্টেম্বর দৈনিক জনকন্ঠ পত্রিকায় এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার হরিদ্রাবাড়িয়া গ্রামের মৃত্যু জব্বার চৌকিদারের কন্যা ও পটুয়াখালী সরকারী বিশ্ব বিদ্যালয় কলেজে হিসাব বিজ্ঞান বিভাগে দ্বিতীয় বর্ষের ছাত্রী হেলেনা বেগম ঘটনার দিন রাতে (১৫ সেপ্টেম্বর) একা ঘরে ঘুমিয়ে ছিল। গভীর রাতে দুর্বৃত্তরা ঘরের পিছনের সিঁদকেটে ঘরে প্রবেশ করে তাকে পালাক্রমে গণধর্ষণ শেষে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে।

মামলার তদন্তকারী অফিসার এস আই মোঃ মাসুদ হাওলাদার বলেন হেলেনার সাবেক স্বামী আরিফুর রহমান সোহাগকে ২৭ সেপ্টেম্বর গ্রেফতার করে আমতলী আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাসের কাছে ১৬৪ ধারায় সে ঘটনার সাথে জড়িতের কথা স্বীকার করেছে। তিনি আরো বলেন এ ঘটনার সাথে আরো ৩/৪ জন জড়িত রয়েছে। এ মুহুর্তে তদন্তের স্বার্থে নাম বলা যাবে না।

আমতলী থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন হেলেনার ব্যবহৃত মোবাইল সেটটি আরিফের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। আরিফ আদালতে হত্যাকান্ডের সকল ঘটনা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
ঢেলে সাজানো হচ্ছে প্যাকেজ ॥ অর্থনীতি সচল রাখতে প্রণোদনা         বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে ॥ কাদের         আন্তর্জাতিক রুটে বিশেষ ফ্লাইট আজ শুরু         সঙ্কট বাড়ছে গার্মেন্টসে ॥ করোনার দ্বিতীয় ধাক্কা         করোনায় ২৪ ঘণ্টায় আরও ১০১ রোগীর মৃত্যু         কলেজছাত্রীকে অপহরণ করে বিয়ে, প্রধান শিক্ষক গ্রেফতার         ভারতে করোনায় আরও ১১৮৫ জনের মৃত্যু         রমজানের শুরুতেই কমল ছোলা ও খেজুরের দাম         হেফাজতের শীর্ষ নেতাদের গ্রেফতার দাবি         এইচএসসির সাধারণ ও মেধাবৃত্তির তালিকা প্রকাশ         করোনা ভাইরাস ॥ দেশে রেকর্ড একদিনে মৃত্যু শতাধিক         শনিবার থেকে ৮ গন্তব্যে যাবে বাংলাদেশ বিমান         করোনা ভাইরাস শনাক্তের ৪ ট্রাক নকল কিট জব্দ         হেফাজত নেতা জুবায়ের গ্রেফতার         স্বাস্থ্যবিধি মেনে বায়তুল মোকাররমে নামাজ আদায়         যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় ৮ জন নিহত         বাংলাদেশিদের জন্য ভিসা নিষেধাজ্ঞা দিয়েছে দক্ষিণ কোরিয়া         পদে পদে বাধা সৃষ্টি করে অগণতান্ত্রিক চর্চা করে বিএনপি ॥ সেতুমন্ত্রী         করোনায় মৃতের তালিকায় বিশ্বে এখন বাংলাদেশের অবস্থান ৩৮তম         দেশে করোনায় মৃত্যু বেশি বয়স্কদের, বেশি আক্রান্ত যুবকরা