মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডেমরায় মেয়ের সঙ্গে অভিমান করে বৃদ্ধ মায়ের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডেমরায় মেয়ের সঙ্গে অভিমান করে এক বৃদ্ধা আত্মহত্যা করেছেন। এদিকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে শিশু কিডনি রোগীর চিকিৎসার টাকা খুইয়েছেন দুই ব্যক্তি। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর ডেমরায় কীটনাশক পান করে ফুলজান রোকেয়া (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। পরিবারের ভাষ্য, মেয়ের সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন। তার স্বামীর নাম মৃত ইরফান মাতব্বর। গ্রামের বাড়ি ফরিদপুরে। ফুলজান একমাত্র মেয়ে শাফি আকতারের সঙ্গে ডেমরায় স্টাফ কোয়ার্টারে থাকতেন।

মেয়ে শাফি আক্তার জানান, রবিবার বিকেলে মা ফুলজানের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ নিয়ে অভিমানী মা ফুলজান কীটনাশক খেয়ে ফেলেন। বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, পরে ফুলজানের লাশের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। আজ সোমবার তার লাশের ময়নাতদন্ত করা হবে।

অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি ॥ রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই ব্যক্তি সর্বস্ব খুইয়েছেন। রবিবার দুপুরে ওই মার্কেটের চতুর্থ তলা থেকে আব্দুল মান্নান (৫৫) ও মতিউর রহমান (৫০) নামে দুই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার শিকার তাদের স্বজনরা জানান, কিডনি রোগী এক শিশুর চিকিৎসার ২০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা। রবিবার সকাল ১১টার দিকে আজিজ সুপার মার্কেটের চতুর্থ তলায় এ ঘটনা ঘটেছে।

মতিউর রহমানের ভাগ্নে বাহারউদ্দিন জানান, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দু’জনের গ্রামের বাড়ি সিলেটের জয়ন্তপুর এলাকায়। সম্পর্কে তারা বেয়াই। তাদের এক শিশু আত্মীয় নাবিলা (৭) কিডনি রোগে আক্রান্ত। তার চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে যাচ্ছিলেন। পথিমধ্যে বাসে এক ব্যক্তির সঙ্গে তাদের পরিচয় হয়। ওই ব্যক্তি বাস থেকে নামার পর তাদের আজিজ সুপার মার্কেটের চতুর্থ তলার একটি কক্ষে নিয়ে যায়। পরে সেখানেই সুকৌশলে তাদের অজ্ঞান করে তাদের সঙ্গে থাকা ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ওই ব্যক্তি। বাহারউদ্দিন আরও জানান, আব্দুল মান্নানের ফোন থেকে অন্য একজন ফোন করে জানান যে তারা দুইজন অসুস্থ হয়ে পড়ে রয়েছেন। খবর পেয়ে তিনি আজিজ সুপার মার্কেটে থেকে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, এখনও এই বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ         আর্থিক ক্ষতি না হলে বাড়ি থেকে কাজের পরামর্শ ব্রিটিশ প্রধানমন্ত্রীর         বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার         ‘শেখ মুজিব এ নেশন’স ফাদার’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন