রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেসির চোট বিতর্ক॥ বার্সার কাছে ক্ষমা চাইল আর্জেন্টিনা

মেসির চোট বিতর্ক॥ বার্সার কাছে ক্ষমা চাইল আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক॥ লিওনেল মেসির চোট নিয়ে বার্সেলোনা ও আর্জেন্টিনা কোচ এদগার্দো বাউসার ‘লড়াই’ থামাতে কাতালান ক্লাবটির কাছে ক্ষমা চেয়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এএফএ)।

গত বুধবার রাতে কাম্প নউয়ে লা লিগায় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে দ্বিতীয়র্ধে চোট নিয়ে মাঠ ছাড়েন মেসি। ম্যাচ শেষে ক্লাবের ওয়েবসাইটে মেসির কুঁচকির মাংসপেশি ছিড়ে যাওয়ার খবর দেয় বার্সেলোনা। চোটের কারণে আগামী তিন ম্যাচ খেলতে পারবেন না পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। আগামী মাসে পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচে আর্জেন্টিনার হয়ে মেসির খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

বাউসার অভিযোগ, মেসিকে চোট থেকে রক্ষা করার জন্য পর্যাপ্ত চেষ্টা করছে না বার্সেলোনা।

ফক্স স্পোর্টসকে তিনি বলেছিলেন, “মেসিকে দেখভাল করার জন্য বার্সা আমাদের বার্তা পাঠিয়েছিল; কিন্তু মনে হচ্ছে, তারা নিজেরাই তার পর্যাপ্ত যত্ন নিচ্ছে না। এটা আসলেই অদ্ভুত মনে হচ্ছে যে, মেসির সমস্যা থাকলেও তাকে প্রতিটি ম্যাচ খেলাচ্ছে তারা।”

পরে অবশ্য ক্রীড়া দৈনিক স্পোর্তোকে আর্জেন্টিনা কোচ বলেন, বার্সেলোনার সঙ্গে লড়াই চান না এবং তিনি যা বলতে চেয়েছিলেন, তা খবরগুলোতে প্রতিফলিত হয়নি।

দুই পক্ষের মধ্যে এই টানাপোড়েন দূর করতে এএফএ ক্ষমা চায় বলে জানান বার্সেলোনার মুখপাত্র জোসেপ ভিভেস।

“লিও মেসির চোট সম্পর্কে তাদের কোচ যে মন্তব্যগুলো করেছে তার জন্য ক্ষমা চাইতে করতে এএফএ বার্সেলোনার সঙ্গে যোগাযোগ করেছে।”

“আমরা কাজ করতে চাই যাতে লিও মেসি যত দ্রুত সম্ভব সেরে উঠতে পারে; যেমনটা লুইস এনরিকে বলেছেন, মেসি ফুটবলের বিশ্বব্যাপী একজন দূত।”

শীর্ষ সংবাদ:
বরিশালে সড়ক দূর্ঘটনায় ১০ জন নিহত         দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী