বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেসির চোট বিতর্ক॥ বার্সার কাছে ক্ষমা চাইল আর্জেন্টিনা

মেসির চোট বিতর্ক॥ বার্সার কাছে ক্ষমা চাইল আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক॥ লিওনেল মেসির চোট নিয়ে বার্সেলোনা ও আর্জেন্টিনা কোচ এদগার্দো বাউসার ‘লড়াই’ থামাতে কাতালান ক্লাবটির কাছে ক্ষমা চেয়েছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এএফএ)।

গত বুধবার রাতে কাম্প নউয়ে লা লিগায় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে দ্বিতীয়র্ধে চোট নিয়ে মাঠ ছাড়েন মেসি। ম্যাচ শেষে ক্লাবের ওয়েবসাইটে মেসির কুঁচকির মাংসপেশি ছিড়ে যাওয়ার খবর দেয় বার্সেলোনা। চোটের কারণে আগামী তিন ম্যাচ খেলতে পারবেন না পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। আগামী মাসে পেরু ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচে আর্জেন্টিনার হয়ে মেসির খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

বাউসার অভিযোগ, মেসিকে চোট থেকে রক্ষা করার জন্য পর্যাপ্ত চেষ্টা করছে না বার্সেলোনা।

ফক্স স্পোর্টসকে তিনি বলেছিলেন, “মেসিকে দেখভাল করার জন্য বার্সা আমাদের বার্তা পাঠিয়েছিল; কিন্তু মনে হচ্ছে, তারা নিজেরাই তার পর্যাপ্ত যত্ন নিচ্ছে না। এটা আসলেই অদ্ভুত মনে হচ্ছে যে, মেসির সমস্যা থাকলেও তাকে প্রতিটি ম্যাচ খেলাচ্ছে তারা।”

পরে অবশ্য ক্রীড়া দৈনিক স্পোর্তোকে আর্জেন্টিনা কোচ বলেন, বার্সেলোনার সঙ্গে লড়াই চান না এবং তিনি যা বলতে চেয়েছিলেন, তা খবরগুলোতে প্রতিফলিত হয়নি।

দুই পক্ষের মধ্যে এই টানাপোড়েন দূর করতে এএফএ ক্ষমা চায় বলে জানান বার্সেলোনার মুখপাত্র জোসেপ ভিভেস।

“লিও মেসির চোট সম্পর্কে তাদের কোচ যে মন্তব্যগুলো করেছে তার জন্য ক্ষমা চাইতে করতে এএফএ বার্সেলোনার সঙ্গে যোগাযোগ করেছে।”

“আমরা কাজ করতে চাই যাতে লিও মেসি যত দ্রুত সম্ভব সেরে উঠতে পারে; যেমনটা লুইস এনরিকে বলেছেন, মেসি ফুটবলের বিশ্বব্যাপী একজন দূত।”

শীর্ষ সংবাদ:
‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক         দায়িত্ব গ্রহণ করলেন ফায়ার সার্ভিসের নবনিযুক্ত মহাপরিচালক         আপনারা যুদ্ধাপরাধীদের সঙ্গে নির্বাচনে অংশ নেবেন না ॥ জাফর ইকবাল         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         দেশের অন্তত: ৩০ শতাংশ মানুষ ভুগছে থাইরয়েডে         ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পাচ্ছে ৫ লাখ ডলার         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত