সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভায় তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করার আহবান জানানো হয়েছে। আজ শুক্রবার সকালে সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়িতে অনুষ্ঠিত এ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- আওয়মীলীগ জনগণের দল, জনগণকে সম্পৃক্ত করে জনকল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব ধরনের সেবা মূলক কাজ করে যাচ্ছে। বিএনপি জামাতকে জনবিচ্ছিন্ন ও জঙ্গীবাদী দল উল্লেখ করে তিনি আরো বলেন, বর্তমান সরকার অতীতের যে কোন সরকারের চেয়ে দেশের দশগুন উন্নয়ন বেশী করেছে। ভবিষ্যতে এই উন্নয়নকে আরো ত্বরান্নিত করা হবে। এ জন্য দলের সকল বিভেদ ভুলে তৃণমুলে দলকে শক্তিশালী করার প্রতিও তিনি গুরুত্বারোপ করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুল ইসলাম রাজার সবাপতিত্বে অনুষ্ঠিত এ বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন, সেলিনা বেগম স্বপ্না এমপি, অ্যাডভোকেট বিমল কুমার দাস,মোস্তফা কামাল খান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান দুদু,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, আনোয়ার হোসেন ফারুক, আডবোকেট রজব আলী, অ্যাডভোকেট আনোয়র পারভেজ লিমন, অ্যবডভোকেট কাউসার আহমেদ লিটন প্রমুখসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর