সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুকরো খবর

সিএনজি ফিলিং স্টেশন বন্ধ ॥ জনদুর্ভোগ

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২১ সেপ্টেম্বর ॥ সোমবার থেকে সিএনজি ফিলিং স্টেশন বন্ধ থাকায় গ্যাসচালিত মোটরযান চলাচল বন্ধ হতে চলেছে। আকস্মিকভাবে গ্যাস সরবরাহ বন্ধ হওয়ায় যাত্রীসাধারণকে নানান দুর্ভোগে পড়তে হয়েছে। জানা গেছে, পাবনা শহরের লস্করপুর মহাসড়ক ও গাছপাড়া মোড়ে অবস্থিত দু’টি সিএনজি ফিলিং স্টেশন সোমবার থেকে বন্ধ রয়েছে। বন্ধ সিএনজি ফিলিং স্টেশন মালিকেরা জানান, পাবনায় বেসরকারী এ্যাম্বুলেন্স, মাইক্রো, কার, বাস, ট্রাক, অটো সিএনজি, লেগুনাসহ অগণিত যানবাহন গ্যাসনির্ভর হয়ে পড়েছে। চাহিদার তুলনায় তাদের গ্যাডলোড কম সরবরাহ করছে। লোড বাড়ানোর জন্য আবেদন করেও কোন ফল হচ্ছে না। গত সোমবার পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি কর্তৃপক্ষ মৌখিক নির্দেশ দেয়ায় তারা ফিলিং স্টেশন বন্ধ রাখতে বাধ্য হয়েছে। এদিকে রাস্তায় যানবাহন কম হওয়ায় যাত্রীসাধারণকে দ্বিগুণ ভাড়া দিয়ে গন্তব্যে পৌঁছাতে হচ্ছে।

কলেজছাত্রদের সংঘর্ষ, আহত ১৫

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ২১ সেপ্টেম্বর ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কালকিনি উপজেলার শশিকর শহীদ স্মৃতি মহাবিদ্যালয় কলেজের ছাত্রদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১৫ ছাত্র আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে ওই কলেজ সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, স্থানীয় ছাত্ররা ওই কলেজের হোস্টেলের ভিতরে একাধিকবার প্রবেশ করলে এ নিয়ে উভয় পক্ষের মাঝে তর্কবিতর্ক সৃষ্টি হয়। এক পর্যায় এনিয়ে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে।

স্কুলটি দুই মাস ধরে পানিবন্দী

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ চিলমারী উপজেলার একটি শিক্ষাপ্রতিষ্ঠান দুই মাস ধরে পানিবন্দী থাকায় দেড় শতাধিক শিক্ষার্থীর পড়াশোনা বিঘিœত হচ্ছে। উপজেলা শিক্ষা অফিসে অভিযোগ করেও মিলছে না কোন সুরাহা। ফলে শিক্ষার্থীর সংখ্যা দিন-দিন কমে যাচ্ছে। কুড়িগ্রামে তিন দফা বন্যায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল চিলমারী উপজেলা। বন্যার পানি নেমে গেলেও উপজেলার রমনা ইউনিয়নের রমনা খামার গ্রামের চিলামারী ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ এলাকার শতাধিক পরিবার দু’মাস ধরে পানিবন্দী অবস্থায় দিন কাটাচ্ছে।

বিদ্যুত দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২১ সেপ্টেম্বর ॥ গাইবান্ধা বিদ্যুত বিভাগের সীমাহীন অনিয়ম দুর্নীতি ও বিদ্যুত গ্রাহকদের হয়রানির প্রতিবাদে এবং লোডশেডিং বন্ধসহ নিরবচ্ছিন্ন বিদ্যুত সরবরাহের দাবিতে বুধবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। গাইবান্ধা বিদ্যুত গ্রাহক ও সেচ মোটর মালিক সমিতি আয়োজিত সংবাদ সম্মেলনে ১৩ দফা দাবি আদায়ের আল্টিমেটাম ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আনাউর রহমান, মাসুদুর রহমান মাসুদ, মোঃ মজিবুর রহমান, আব্দুর রহিম, রোকনুজ্জামান টুকু, মাহবুবর রহমান রোস্তম, আবুল কালাম আজাদ, মাহবুবর রহমান সুমন প্রমুখ।

দুই তদন্ত কমিটি

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২১ সেপ্টেম্বর ॥ বন্দর উপজেলার শুভকরদি এলাকায় চর ধলেশ্বরী নদীর শাখা খালে গোসল করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মা-মেয়েসহ তিনজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার রাতে জেলা প্রশাসন ও বিকেলে পল্লী বিদ্যুত সমিতি পৃথক এই দুটি তদন্ত কমিটি গঠন করে। এছাড়া এ ঘটনায় বন্দর থানায় পুলিশ বাদী হয়ে জিডি করেছে। এদিকে নিহতদের পরিবারে এখনও চলছে শোকের মাতম।

৫০ লাখ টাকার কাপড় জব্দ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ কোস্টগার্ড পশ্চিম জোনের সিজি স্টেশন রূপসার একটি টহল দল বুধবার ভোরে খানজাহান আলী সেতুর (রূপসা সেতু) কাছ থেকে অবৈধ শাড়ি, শার্টের কাপড়, সুট ও বেলেজারের কাপড় এবং চা পাতা আটক করেছে। কোস্টগার্ড সূত্র জানায়, জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে শাড়ি ৭২০ পিস, ৫৫০ মিটার শার্টের কাপড়, ৫৫০ মিটার সুট ও বেলেজারের কাপড় ও ৪০০ কেজি চাপাতা। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

অটোরিক্সা শ্রমিকদের বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২১ সেপ্টেম্বর ॥ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চালকদের জরিমানা ও ব্যাটারি চালিত অটোরিক্সা বিনষ্ট করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে অটোরিক্সা শ্রমিকরা। বুধবার দুপুরে শহরের দক্ষিণ তেমুহনী এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করে তারা। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। জানা গেছে, ভ্রাম্যমাণ আদালতের বিচারক আরিফুল ইসলামের নেতৃত্বে প্রশাসন কয়েকটি ব্যাটারি চালিত অটোরিক্সা আটক করে।

অস্ত্র বিক্রেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ বুধবার ভোরে শহরের এমএস কলোনির ৯ নং বিল্ডিংয়ের দ্বিতীয় তলা থেকে পুলিশ ৮ বোরের একটি পাকিস্তানী রিভলবারসহ আলম প্রামাণিক নামের এক অস্ত্র বিক্রেতাকে গ্রেফতার করে। আলম পাকশীর দিয়ার বাঘইল গ্রামের সাইদার আলী প্রামাণিকের ছেলে।

চট্টগ্রামে ৫৭ যানবাহনের জরিমানা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ মহানগর এলাকায় ট্রাফিক আইন ভঙ্গের অপরাধে বিভিন্ন ধরনের ৫৭ যানবাহন আটক করেছে পুলিশ। বুধবার ভোর পর্যন্ত ২৪ ঘণ্টায় দায়ের করা হয়েছে ৭৫৩টি মামলা। এছাড়া নিয়ম ভঙ্গকারী যানবাহনগুলোর কাছ থেকে ৩ লাখ ৬১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ সময়ের মধ্যে নগরীতে পরিচালিত পুলিশী অভিযানে আটক হয়েছে মোট ৭৫ আসামি। সিএমপি সূত্রে জানানো হয়, মহানগরীর এলাকার বিভিন্ন পয়েন্টে পুলিশ চেকপোস্ট বসিয়ে কাগজপত্র পরীক্ষা করে বিভিন্ন যানবাহনের। এতে ত্রুটি পাওয়া যানবাহনগুলোর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়। এদিন ২৮৬টি সিএনজি অটোরিক্সাসহ মোট ৭৫৩টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। জরিমানা আদায় হয় ৩ লাখ ৬১ হাজার ৮শ’ টাকা।

নদী ভাঙ্গনের কবলে রামকৃষ্ণ সেবাশ্রম

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ চুনকুড়ি নদীর অব্যাহত ভাঙ্গনে ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে দাকোপ উপজেলার পোদ্দারগঞ্জ বাজার এলাকায় অবস্থিত রামকৃষ্ণ সেবাশ্রম। আশ্রমের বিশ শতক জায়গা ইতোমধ্যে বিলীন হয়েছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, ২০০৬ সালে ঢাকার রামকৃষ্ণ সেবাশ্রমের সহযোগিতায় দাকোপের পোদ্দারগঞ্জ বাজার এলাকায় ৫৩ শতক জমির ওপর রামকৃষ্ণ সেবাশ্রমটি প্রতিষ্ঠিত হয়। কিন্তু চুনকুড়ি নদীর অব্যাহত ভাঙ্গনে ইতোমধ্যে আশ্রমের ২০ শতক জমি নিশ্চিহ্ন হয়ে গেছে। আশ্রমটি এখন হুমকির মধ্যে রয়েছে।

মিটার রিডার ও ম্যাসেঞ্জারদের স্মারকলিপি

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাংলাদেশ পল্লী বিদ্যুত সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জারদের বেতন চুক্তি নবায়নের দাবিতে স্মারকলিপি দেয়া হয়েছে। বুধবার রাজশাহী পল্লী বিদ্যুত সমিতি অফিসে এ স্মারকলিপি দেয়া হয়। নওহাটার পল্লী বিদ্যুত সমিতিতে ভুক্তভোগীরা স্বয়ং বাংলাদেশ পল্লী বিদ্যুত সমিতির চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিনের হাতে এ স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, কর্তৃপক্ষের সঙ্গে ৯ বছর মেয়াদী এসব কর্মচারীর বেতন চুক্তি থাকলেও ৩ বছর পরেই বিনা নোটিসে ছাঁটাই করা হচ্ছে। এসব কর্মচারীদের গত ঈদের বোনাস পর্যন্ত দেয়া হয়নি বলেও অভিযোগ করা হয়। ভুক্তভোগী রিডাররা জানান, পূর্ব নোটিস ছাড়াই কর্মচারীদের ছাঁটাই করা হচ্ছে।

কলেজছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ বাবার ওপর অভিমান করে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। বুধবার ভোরে সাতক্ষীরার তালা উপজেলার কুমিরা এলাকায় ঘটনাটি ঘটে। নিহত কলেজ ছাত্রের নাম সুমন হোসেন (২৬)। সে কুমরা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও পাটকেলঘাটা হারুনার রশিদ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। স্থানীয়রা জানান, সুমনকে তার বাবা মোহাম্মদ আলী মঙ্গলবার রাতে পড়াশোনা না করার জন্য খুব বকাবকি করেন।

৫ প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রাম সদরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫ প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার দুপুরে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর কুড়িগ্রাম জেলার সহকারী পরিচালক শেখ সাদীর নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়। জানা যায়, কুড়িগ্রাম শহরের রিভারভিউ মোড়ের হেভি আইসক্রিমকে দুধের পরিবর্তে আটা, স্যাকারিন, হাইড্রোজেট, রাসায়নিক সুগন্ধীসহ নিষিদ্ধ দ্রব্য ব্যবহারের অপরাধে আড়াই হাজার টাকা জরিমানা এবং উৎপাদিত সকল আইসক্রিম ধ্বংস করা হয়। একই অপরাধে ধরলা ব্রিজ সংলগ্ন বোম্বে আইসক্রিমকে ১ হাজার টাকা জরিমানা ও আইসক্রিম নষ্ট করা হয়।

হত্যার বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ রবিউল ইসলাম নামের এক যুবককে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয়রা। বুধবার দুপুরে শহরের পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের শেরেবাংলা পার্ক এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ করে সহস্রাধিক লোক। মানববন্ধনে নিহত রবিউলের বাবা সামসুল হক, মা আমিনা বেগম ও স্ত্রী বাবলী আকতার, পঞ্চগড় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেকসহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। গত ১৪ সেপ্টেম্বর রাতে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে সামসুল হকের ছেলে রবিউল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে পালিয়ে যায় প্রতিপক্ষরা।

বকেয়া দাবিতে টঙ্গীতে শ্রমিক বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ২১ সেপ্টেম্বর ॥ টঙ্গীতে বকেয়া বেতন-ভাতা পরিশোধ ও বন্ধ কারখানা চালু করার দাবিতে বুধবার এক পোশাক কারখানার শ্রমিকরা বিক্ষোভ ও অবস্থান কর্মসূচী পালন করেছে। জানা যায়, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর বিসিক এলাকার কেন্টো এশিয়া নামের কারখানার শ্রমিকরা গত কয়েকদিন ধরে কর্তৃপক্ষের কাছে তাদের পাওনা দুই মাসের বকেয়া বেতন-ভাতা পরিশোধের দাবি জানিয়ে আসছিল। কারখানা কর্তৃপক্ষ শ্রমিকদের পাওনাদি পরিশোধের একাধিকবার দিন-তারিখ নির্ধারণ করেও তা পরিশোধ করেনি। সর্বশেষ শ্রমিকদের পাওনাদি পরিশোধের নির্ধারিত দিন ছিল গত শনিবার। কিন্তু এদিনও কারখানা কর্তৃপক্ষ তাদের পাওনাদি পরিশোধ করেনি। একপর্যায়ে বুধবার ভোর রাতে কর্তৃপক্ষ কারখানা বন্ধের নোটিস টানিয়ে গেটে তালা ঝুলিয়ে দেয়। সকালে শ্রমিকরা কাজে যোগ দিতে গিয়ে কারখানা বন্ধের নোটিস দেখতে পেয়ে বিক্ষুব্ধ হয়ে উঠে।

নির্ধারিত ভাড়া অকার্যকর

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ২১ সেপ্টেম্বর ॥ বেতাগী উপজেলার পৌরসভাসহ সাতটি ইউনিয়নের দেড় লাখ মানুষ জিম্মি হয়ে পড়েছে বেতাগী-বরগুনা অভ্যন্তরীণ রুটের বাস ব্যবসায়ীদের কাছে। প্রতিবছর ঈদের পূর্বে ও পরে সাধারণ যাত্রীদের কাছ থেকে আদায় করা হয় অতিরিক্ত ভাড়া। পরিবহন শ্রমিক ও মালিক পক্ষ বোনাসের নামে যাত্রীদের কাছ থেকে এ অতিরিক্ত ভাড়া আদায় করে আসছে এমনই অভিযোগ রয়েছে। বাড়তি ভাড়া আদায় নিয়ে ক্ষোভের সৃষ্টি হলেও সাধারণের তেমন কিছু বলার থাকে না। তবে প্রভাবশালী যাত্রী ও পরিবহন শ্রমিকদের মধ্যে বাগ্বিত-া এমন কি হাতাহাতির ঘটনাও ঘটে। যাত্রীরা অভিযোগ করে, এ রুটের বাসে ঈদের আগে ভাড়া বাড়ানো হয় এবং মোটামুটিভাবে সারা বছরই নিয়মনীতির তোয়াক্কা না করে বাড়তি ভাড়া আদায় করা হয়। খোঁজ নিয়ে দেখা যায়, এখানে সরকার নির্ধারিত ভাড়া মুখ্য বিষয় নয়। পরিবহন সংগঠনের পক্ষ থেকে যে ভাড়া নির্ধারণ করা হয় বছরের পর বছর ধরে তা আদায় করা হলেও এসব মনিটরিংয়ের দায়িত্ব কাদের তা কারো জানা নেই। এ বিষয় শ্রমিকরা মালিকদের দায়ী করলেও বরগুনা জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ছগির হোসেন বলেন, মালিকরা নয়, পরিবহন শ্রমিকরা ঈদের বোনাস হিসেবে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করে।

উখিয়ার পথে পথে ইয়াবা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টাকা দিয়ে কিনে নয়, এবার স্থানীয়দের অনেকে পথে পথে কুড়িয়ে পাচ্ছে শত শত ইয়াবা। বুধবার ভোর ৬টা থেকে সকাল ১১টা পর্যন্ত যুবক-কিশোর এমনকি কিশোরীদেরও ইয়াবা কুড়াতে দেখা গেছে। কেউ হাজার, কেউ শতাধিক আবার কেউ কেউ ৫০-৬০টি করে ইয়াবা কুড়িয়ে পেয়েছে বলে জানা গেছে। তারা জানায়, উখিয়ায় ডিগ্রী কলেজ গেট থেকে শুরু করে পাতাবাড়ি বড়ুয়া পাড়া পর্যন্ত পথে পথে ইয়াবা পাওয়া যায়। জেলার টেকনাফ ও উখিয়ায় একাধিক ইয়াবা সিন্ডিকেট বেপরোয়া হয়ে উঠেছে। মঙ্গলবার রাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ধাওয়া খেয়ে ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেট ইয়াবাগুলো পথে পথে ফেলে গেছে। বুধবার সকালে স্থানীয় লোকজন ও উখিয়া ডিগ্রী কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীরা পথে পথে ইয়াবা দেখতে পায়। উখিয়া ডিগ্রী কলেজের ২য় বর্ষের ছাত্র আহসান মনির জানান, সকালে কলেজে যাওয়ার পথে সে বিপুল পরিমাণ ইয়াবা সড়কের উপর পড়ে থাকতে দেখেছে। কেউ কেউ ওসব ইয়াবা প্রকাশ্যে কুড়িয়ে নিয়ে যাচ্ছে। মঙ্গলবার রাতে ইয়াবা ভর্তি প্রইভেট গাড়ির লুকানো অবস্থা থেকে ওসব ইয়াবা ছিড়ে পড়ে গেছে বলে স্থানীয়দের ধারণা।

সিলেটে বিলবোর্ড অপসারণ

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বুধবার থেকে সিলেট মহানগরীর বিভিন্ন স্থানে লাগানো ব্যানার ফেস্টুন অপসারণের পাশাপাশি অনুমোদনবিহীন বিলবোর্ড অপসারণ কাজ শুরু করেছে সিটি কর্পোরেশন। সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্টেট মোঃ শরিফুজ্জামানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বেসরকারী মোবাইল অপারেটর বাংলালিংক ও এসএআরএম নামক একটি প্রতিষ্ঠানের অবৈধ বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্দ করে বাজেয়াপ্ত করা হয়েছে।

দুই নারীকে মারপিট

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২১ সেপ্টেম্বর ॥ সদর উপজেলার জামালপুর ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধে আট মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূসহ দুই নারীকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। আহত দুইজন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বুধবার বিকেলে ওই ইউনিয়নের মহেষপুর গ্রামের আমতলি নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহত আলেয়া বেগম (২০) মহেষপুর গ্রামের মোনারুল ইসলামের স্ত্রী ও আয়শা বানু জামালপুর গ্রামের শামসুল হকের স্ত্রী। এলাকাবাসী জানায়, ২০ শতক জমি নিয়ে মহেষপুর গ্রামে দীর্ঘদিন ধরে মোনারুল ইসলামের সাথে স্থানীয় আবুল হোসেনের বিরোধ ছিল। বুধবার বিকেলে আবুল হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে মোনারুল ইসলামের বাড়িতে হামলা চালায় এবং বাড়িঘর ভাংচুর করে। এ সময় মোনারুলের স্ত্রী অন্তঃসত্ত্বা গৃহবধূ আলেয়া বেগম ও মোনারুলের বোন আয়শা বানু বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা তাদের মারপিট করে।

ছাত্রলীগ নেতাকে হুমকির প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২১ সেপ্টেম্বর ॥ চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ নেতা কাজী মামুনুর রশিদ বাবলুকে হত্যা ও লাশ গুমের হুমকির অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে দলীয় নেতাকর্মীরা। বুধবার সন্ধ্যায় চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আয়োজনে স্থানীয় প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সামনে সমাবেশ করেন তারা। এ সময় ঢাকা-রায়পুর মহাসড়কের সকল যানবাহন চলাচল প্রায় এক ঘণ্টা পর্যন্ত বন্ধ থাকে। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের আহ্বায়ক সাবির আহমদ, ছাত্রলীগ নেতা আবু তালেব, রায়হান মাহমুদ, রেজাউল করিম রিয়াজ, সাবেক যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি উপাচার্য ৩ ঘণ্টা অবরুদ্ধ         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর