মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গৃহবধূ কিশোর ও যুবক খুন

জনকণ্ঠ ডেস্ক ॥ গাজীপুরে স্বামী ও সতীন মিলে পুত্রের সামনেই গৃহবধূকে জবাই, ফটিকছড়িতে কিশোর ও ভালুকায় যুবককে খুন করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

গাজীপুর ॥ কালিয়াকৈর উপজেলার বড়ইছুটি এলাকায় স্বামী ও তৃতীয় স্ত্রী মিলে পুত্রের সামনেই দ্বিতীয় স্ত্রীকে জবাই করে হত্যা করেছে। রবিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার এবং ঘাতক স্বামী ও তৃতীয় স্ত্রীকে আটক করেছে। নিহতের নাম রহিমা বেগম (২৭)।

তিনি কুড়িগ্রামের রাজারহাট নেকুরতলী গ্রামের হযরত আলীর দ্বিতীয় স্ত্রী। আটককৃতরা হলো- হযরত আলী ও তার তৃতীয় স্ত্রী কাজলী বেগম। তারা বড়ইছুটি এলাকার মিজানুর রহমানের বাড়িতে ভাড়া থাকেন। পুলিশ জানায়, প্রথম স্ত্রী হযরত আলীকে ছেড়ে চলে যাওয়ার পর প্রায় ১২ বছর আগে রহিমাকে তিনি বিয়ে করেন। ওই সংসারে রবিউল (৮) নামের এক ছেলে রয়েছে।

প্রায় পাঁচ বছর আগে হযরত আবার কাজলী বেগমকে বিয়ে করেন। এক বছর ধরে তারা বড়ইছুটি গ্রামের মিজানুর রহমানের বাড়িতে দুই কক্ষে দুই স্ত্রীকে নিয়ে বসবাস এবং বিভিন্ন কারখানায় চাকরি করেন। দাম্পত্য কলহের জেরে শনিবার রাত দুইটার দিকে হযরত আলী ও তার তৃতীয় স্ত্রী কাজলীকে সঙ্গে নিয়ে রহিমাকে তার ছেলের সামনে দা দিয়ে জবাই করে হত্যা করে। এ সময় নিহতের ছেলে রবিউল চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে ঘাতকদের আটক করে থানায় খবর দেয়।

ফটিকছড়ি, চট্টগ্রাম ॥ উপজেলার ভূজপুর থানার সুয়াবিল বারমাসিয়া এলাকায় শনিবার রাতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রুমি দে (১৭) নামে এক কিশোর খুন হয়েছে।

রবিবার সকালে স্থানীয় সড়কের পাশে রুমির মৃতদেহ এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। জানা গেছে, এলাকার গনেশ দে’র পুত্র এ রুমি দে বৈদ্দ্যরহাটের একটি গ্যারেজের দোকানে কাজ করছিল। দোকান বন্ধ করে রাত ১০টার দিকে বাড়ি ফেরার পথে কতিপয় দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে সড়কের পাশে ফেলে দেয়।

অতিরিক্ত রক্তক্ষরণে রাতেই সে প্রাণ হারায়।

ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকা ডিগ্রী কলেজ এলাকার রাস্তার পাশ থেকে মেহেদী হাসান পাপ্পু (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। নিহত মেহেদী হাসান পাপ্পু ভালুকা পৌর সদরের কলেজপাড়া এলাকার আইয়ুব আলী সরকারের ছেলে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশের সাথে বহুমুখী ‘কানেকটিভিটি’ বাড়াতে চাই         বঙ্গোপসাগরে জাহাজের ধাক্কায় ট্রলার ডুবি জেলে হাফিজুর উদ্ধার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         ওমিক্রন ॥ যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত         ডা. মুরাদ পদত্যাগপত্রেও ভুল লিখলেন         ইয়েমেনের মারিব প্রদেশে ২৫ হুতি যোদ্ধা নিহত         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের         ফেসবুকের বিরুদ্ধে ১৫ হাজার কোটি ডলারের মামলা করল রোহিঙ্গারা         উখিয়ায় অস্ত্রসহ ৯ রোহিঙ্গা ডাকাত আটক         ৩০০ রান করে ইনিংস ঘোষণা করল পাকিস্তান         নাইকো দুর্নীতি ॥ খালেদার বিরুদ্ধে অভিযোগ শুনানি পেছাল         ক্যাটরিনার বিয়ের সঙ্গীতানুষ্ঠানে বাজানো হবেনা রণবীরের গান         ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চাইলেন ডা. মুরাদ         মন্ত্রণালয়ে পদত্যাগপত্র পাঠালেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ         বৈঠকে বসেছেন দুই পররাষ্ট্র সচিব         প্রতিমন্ত্রী ডা. মুরাদের বিতর্কিত অডিও সরাতে হাইকোর্টের নির্দেশ         বর্ণাঢ্য আয়োজনে শেরপুর মুক্ত দিবস পালিত         মুরাদের সঙ্গে আপত্তিকর ফোনালাপ নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি         ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল