মঙ্গলবার ১৮ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালপুরে আ’লীগ নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা, আহত ১

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ পূর্ব বিরোধের জের ধরে নাটোরের লালপুরে আব্বাস আলী নামে এক আওয়ামীলীগ নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এসময় ধারালো অস্ত্রের আঘাতে জমির উদ্দিন নামের অপর একজন আহত হয়েছে। আহত জমির উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাত ৮ টার দিকে উপজেলার এবি ইউনিয়নের বরমহাটি এলাকায় এঘটনা ঘটে। আহত অবস্থায় আব্বাস আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত আব্বাস আলী এবি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও মৃত বলাই উদ্দিন শেখের ছেলে। এঘটনায় এখনও মামলা দায়ের করা হয়নি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ ও স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরেই আব্বাস আলী ও মিজান গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এনিয়ে পূর্বে একাধিকবার এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। শনিবার রাত ৮ টার দিকে উপজেলার এবি ইউনিয়নের বরমহাটি এলাকায় আব্বাস আলী ও তার সহযোগী জমির উদ্দিন বিশ্বাস দাড়িয়ে কথা বলছিল। এসময় অর্তকিত ভাবে ধারালো অস্ত্র নিয়ে মিজান গ্র“পের লোকজন তাদের ওপর হামলা করে। এসময় আব্বাস আলী পালাতে গেলে তারা আব্বাসের হাতে ও পায়ে গুলি করে। ঘটনাটি দেখে স্থানীয়রা এগিয়ে এলে মিজান গ্র“পের লোকজন পালিয়ে যায়। পরে আহত অবস্থায় আব্বাস আলী ও জমির উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আব্বাস আলীর অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১১ টার দিকে সে মারা যায়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ আরো জানান, উভয় পক্ষ আওয়ামীলীগের নেতাকর্মী হওয়ায় এখন পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।

শীর্ষ সংবাদ:
মোদীর সফরে কানেক্টিভিটি গুরুত্ব পাবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী         নির্বাচন সুষ্ঠু না হলে ক্ষমতা হস্তান্তর স্বাভাবিক হতে পারে না : নির্বাচন কমিশনার         ডিজিটাল আইনের অপপ্রয়োগ বন্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে : আইনমন্ত্রী         রাজস্ব আহরণ বাড়াতে হবে : মেয়র তাপস         বাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে ॥ অর্থমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫১৫         দন্ডিত আসামিকে দিয়ে সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠান উদ্বোধন করে বিএনপি মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান করেছে ॥ ওবায়দুল কাদের         জাতীয় অর্থনৈতিক পরিষদ সভায় চূড়ান্ত উন্নয়ন বাজেট অনুমোদন         ঢাবিতে পতাকা উত্তোলন দিবস পালন         মুক্তি পেলো নাইরেজিয়ায় অপহৃত প্রায় ৩শ’ মেয়ে শিক্ষার্থী         ‘এবারের সাতই মার্চের জয় বাংলা কনসার্ট হচ্ছে না’         দলাদলি আর বিভক্তির কারণে সুন্দর বাংলাদেশ গড়তে ব্যর্থ হয়েছি ॥ দায় স্বীকার ফখরুলের         আল-জাজিরার বিরুদ্ধে ৫০০ মিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা         ভাসানচর যাচ্ছে আরও প্রায় ৩ হাজার রোহিঙ্গা         নাইকো দুর্নীতি মামলা ॥ আইনজীবীর মাধ্যমে হাজিরা দিলেন খালেদা         দেশে ভোটার ১১ কোটি ১৭ লাখ ২০ হাজার ৬৬৯ জন         ইসিকে হেয় করতে যা করা দরকার সবই করছেন মাহবুব তালুকদার ॥ সিইসি         এ মাসেই আসছে কালবৈশাখী         শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর স্ত্রী অভিনেত্রী লিলি চৌধুরী আর নেই         সিরিয়ার যুদ্ধে বন্দি লাখো মানুষ এখনও নিখোঁজ ॥ জাতিসংঘ