বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালের পাঁচ যুবক দীর্ঘদিন রহস্যজনক নিখোঁজ

  • প্রতি থানায় বেতার বার্তা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বানারীপাড়া উপজেলার দীর্ঘদিন থেকে রহস্যজনকভাবে নিখোঁজ পাঁচ যুবকের সন্ধানে দেশের প্রতিটি থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে। স¯প্রতি গুলশান ও শোলাকিয়ায় জঙ্গী হামলার পর নিখোঁজ ওই পাঁচ যুবকের খোঁজে নড়েচড়ে বসেছে থানা পুলিশ।

বানারীপাড়া থানার ওসি জানান, বিশারকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে মনির হোসেন (২৬) গত ২০ মে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে। একইভাবে গত ১২মে থেকে রাজ্জাকপুর গ্রামের মোস্তাফা কামালের ছেলে হৃদয় আহম্মেদ (২১), মাদারকাঠি গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার (১৯) গত বছরের ২৯ অক্টোবর, বানারীপাড়া পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা স্বর্ণ ব্যবসায়ী বাবুল কর্মকারের ছেলে সুব্রত কর্মকার শুভ (২৪) গত বছরের ২২ ডিসেম্বর এবং উপজেলা সদর থেকে ভোলার দৌলতপুর গ্রামের মীর হাবিবুল্লাহর ছেলে মাহে আলম (২০) গত বছরের ৫ ডিসেম্বর থেকে নিখোঁজ রয়েছে। ওসি আরও জানান, নিখোঁজের ঘটনায় ৫ যুবকের পরিবার থেকেই পৃথকভাবে থানায় সাধারণ ডায়েরি করা হয়। নিখোঁজ পাঁচ যুবককে খুঁজে বের করতে এএসআই ইমাম হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে।

এ ব্যাপারে বরিশালের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহাবুদ্দিন কবির বলেন, নিখোঁজদের খুঁজে বের করতে সারাদেশের থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, কেন কী কারণে তারা নিখোঁজ এবং সমসাময়িক জঙ্গী হামলা ও জঙ্গী তৎপরতার সঙ্গে নিখোঁজ যুবকরা সংশ্লিষ্ট কিনা তা খতিয়ে দেখতে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে পুলিশ।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী