বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালের পাঁচ যুবক দীর্ঘদিন রহস্যজনক নিখোঁজ

  • প্রতি থানায় বেতার বার্তা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বানারীপাড়া উপজেলার দীর্ঘদিন থেকে রহস্যজনকভাবে নিখোঁজ পাঁচ যুবকের সন্ধানে দেশের প্রতিটি থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে। স¯প্রতি গুলশান ও শোলাকিয়ায় জঙ্গী হামলার পর নিখোঁজ ওই পাঁচ যুবকের খোঁজে নড়েচড়ে বসেছে থানা পুলিশ।

বানারীপাড়া থানার ওসি জানান, বিশারকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে মনির হোসেন (২৬) গত ২০ মে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে। একইভাবে গত ১২মে থেকে রাজ্জাকপুর গ্রামের মোস্তাফা কামালের ছেলে হৃদয় আহম্মেদ (২১), মাদারকাঠি গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার (১৯) গত বছরের ২৯ অক্টোবর, বানারীপাড়া পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা স্বর্ণ ব্যবসায়ী বাবুল কর্মকারের ছেলে সুব্রত কর্মকার শুভ (২৪) গত বছরের ২২ ডিসেম্বর এবং উপজেলা সদর থেকে ভোলার দৌলতপুর গ্রামের মীর হাবিবুল্লাহর ছেলে মাহে আলম (২০) গত বছরের ৫ ডিসেম্বর থেকে নিখোঁজ রয়েছে। ওসি আরও জানান, নিখোঁজের ঘটনায় ৫ যুবকের পরিবার থেকেই পৃথকভাবে থানায় সাধারণ ডায়েরি করা হয়। নিখোঁজ পাঁচ যুবককে খুঁজে বের করতে এএসআই ইমাম হোসেনকে দায়িত্ব দেয়া হয়েছে।

এ ব্যাপারে বরিশালের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহাবুদ্দিন কবির বলেন, নিখোঁজদের খুঁজে বের করতে সারাদেশের থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, কেন কী কারণে তারা নিখোঁজ এবং সমসাময়িক জঙ্গী হামলা ও জঙ্গী তৎপরতার সঙ্গে নিখোঁজ যুবকরা সংশ্লিষ্ট কিনা তা খতিয়ে দেখতে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে পুলিশ।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন