শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে ঈদের জামায়াত ও ঈদ মেলা

লক্ষ্মীপুরে ঈদের জামায়াত ও ঈদ মেলা

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরে ঈদুল ফিতরের প্রধান জামায়াত অনুষ্ঠিত হয় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় শহরের কালেক্টরেট ভবন প্রাঙ্গনে। এতে নামাজ আদায় করেন, জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীসহ অন্যান্য পদস্থ কর্মকর্তাগন। দ্বিতীয় বৃহত্তম জামায়াত অনুষ্ঠিত হয় সোনা মিয়া ঈদগাহ ময়দানে। সেখানে সকাল সাড়ে ৭টা, সাড়ে ৮টা ও সকাল সাড়ে ৯টায় পরপর তিনটি ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় ঈদের জামায়াত অনুষ্ঠিত জেলা শহরে অবস্থিত চকবাজার জামে মসজিদে। সেখানে ঈদের নামাজ আদায় করেন, পৌর মেয়র মো. আবু তাহের। এর আগে সকাল সোয়া আটটায় তমিজ উদ্দিন ঈদগাহ ময়দানে নামাজ আদায় করেন, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহউদ্দিন টিপু।

এ ছাড়াও জেলার পাঁচটি উপজেলায় অর্ধশতাধিক ঈদগাহ ময়দানসহ শতাধিক মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। ধর্মপ্রাণ মুসলমানরা ভাই বন্ধু ও তাদের সন্তানদের নিয়ে ঈদের নামাজে শরীক হন। সেখানে দেশ, জাতি ও মুসলিম উম্মার শান্তি সম্মৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। নামাজ শেষে মুসল্লিরা বন্ধু বান্ধবদের ও আত্মীয়দের সাথে কুশল বিনিময় করেন। এ সঙ্গে মৃত মা বাবাসহ আত্মীয়-স্বজনদের কবর জিয়ারত করেন।

অপরদিকে ঈদের জামায়তকে কেন্দ্র করে শহরের সোনা মিয়া ঈদগাহ ময়দান সংলগ্ন সরকারী কলেজ রোডে হরেক রকমের দেশীয় পন্যের “ঈদ মেলা” বসেছে। সেখানে খোলা হয়েছে, ছোট্ট সোনা মনিদের জন্য খেলার সামগ্রীর রকমারী শতাধিক পন্যের ষ্টল।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records