শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাড়িতে কন্যা, স্যুটকেসে স্ত্রীর কাটা দেহ!

 গাড়িতে কন্যা, স্যুটকেসে স্ত্রীর কাটা দেহ!

অনলাইন ডেস্ক॥ পাঁচ বছরের কন্যা সন্তানকে গাড়িতে বসিয়ে রেখে স্ত্রীয়ের টুকরো টুকরো দেহ পোড়ানোর চেষ্টা করল ভারতের হায়দরাবাদের এক ব্যক্তি। যদিও স্থানীয় লোকজনের তৎপরতায় তাকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ।

পেশায় শেয়ার ব্যবসায়ী বছর ছত্রিশের রূপেশ কুমার মোহনানি হায়দরাবাদের গাচিবোলি এলাকার বাসিন্দা। আট বছর আগে তিনি কঙ্গোর নাগরিক তথা পেশায় ‘ক্লাব ডান্সার’ সিন্থিয়া ভেচেলকে বিয়ে করেছিলেন। এরপর ২০১২ সালে স্ত্রী এবং কন্যাকে নিয়ে ভারতে চলে আসেন রূপেশ। পুলিশ জানিয়েছে, গত কয়েকমাস ধরে তার পরিবার আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিল।

এছাড়া, সম্প্রতি ফেসবুকের মাধ্যমে আলাপ হওয়া এক ব্যক্তির সঙ্গে সিন্থিয়া ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছেন বলে সন্দেহ হয়েছিল রূপেশের। এই সব নিয়ে প্রায়ই ওই দম্পতির মধ্যে ঝগড়া হতো। কিন্তু গত সোমবার সেই ঝগড়া চূড়ান্ত পর্যায়ে পৌঁছয়।

ডেপুটি পুলিশ কমিশনার (শামশাবাদ এলাকা) সুনপ্রীত সিংহ জানান, ওই দিন বাদানুবাদের মাঝেই রাত ৩টার দিকে শ্বাসরোধে স্ত্রীকে খুন করে রূপেশ। সারারাত ওই ভাবেই স্ত্রীয়ের মৃতদেহ রেখে দেয়। মঙ্গলবার সকালে মেয়েকে স্কুলে দিয়ে আসার পর দু’টি ছুরি এবং একটি কুঠার দিয়ে সিন্থিয়ার দেহ টুকরো টুকরো করে কাটেন তিনি। এরপর দেহাংশগুলো একটি স্যুটকেস এবং একটি ব্যাগে ভরে রূপেশ। মেয়ে স্কুল থেকে ফেরার পর তাকে নিয়ে সন্ধ্যার দিকে গাড়িতে বেরিয়ে পড়েন তিনি। গাড়িতে তুলে নিয়েছিল সেই স্যুটকেস এবং ব্যাগটি। তারপর শহরের বাইরে মদনপল্লি এলাকায় নিরব জায়গা দেখে ব্যাগ এবং স্যুটকেসটি বার করে এবং পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন রূপেশ।

তবে ঝোপ থেকে ধোঁয়া উঠতে দেখে এবং কটু গন্ধের ঠেলায় এলাকার বাসিন্দারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে রূপেশ পালানোর চেষ্টা করে। তবে তার গাড়ির চাকা কাদায় আটকে যাওয়ায় পুলিশ তাকে ধরে ফেলে।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেলেন ১২৩ কর্মকর্তা         বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ পরিবারের ১১ সদস্যর করোনা শনাক্ত         সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মনোয়ারের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান        
//--BID Records