শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা৮রওশনের

স্টাফ রিপোর্টার ॥ শুক্রবার থেকে শুরু করে শনিবার সকাল পর্যন্ত দুষ্কৃতিকারীদের দ্বারা সংঘটিত প্রাণহানির ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি। শনিবার সংবাদ মাধমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান।

বিরোধীদলীয় নেতা বলেন, বাংলাদেশ শান্তি প্রিয় দেশ। হাজার বছর ধরে এদেশে শান্তির সুবাতাস বয়ে চলছে। এদেশে শান্তি প্রিয় বিভিন্ন ধর্মের, বর্ণের, গোত্রের মানুষ একসাথে মিলে মিশে থাকতে চায়। এছাড়া কোন ধর্ম সন্ত্রাসী কর্মকাণ্ড সমর্থন করেনা। প্রত্যেক ধর্মেই শান্তির বাণী বহমান রয়েছে।

তিনি বলেন, বাংলাদেশের মতো শান্তি প্রিয় এদেশে এমন নারকীয় হত্যাকাণ্ড কখনো যেন না হয় সেজন্য সরকারকে আরও বেশি কার্যকরী পদক্ষেপ গ্রহন করতে হবে। দেশের জনগণকে সচেতন হয়ার আহবান জানিয়ে তিনি বলেন, কোন ধরনের সন্ত্রাসী কর্মকান্ডে নিজ নিজ আত্মীয় স্বজন এমনকি পরিবারের সদস্যরা এমন ঘৃণিত কাজে যেন জড়াতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

বিরোধীদলীয় নেতা আইন প্রয়োগকারী সংস্থা জীবনের ঝুঁকি নিয়ে রক্তাক্ত জিম্মি ঘটনা অত্যন্ত দক্ষতার সাথে অল্প সময়ে মোকাবেলার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি এ ঘটনায় আইন প্রয়োগকারী সংস্থার নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং একই সাথে নিহত বিদেশীদের আত্মার শান্তি কামনা করেন ও পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেলেন ১২৩ কর্মকর্তা         বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ পরিবারের ১১ সদস্যর করোনা শনাক্ত         সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মনোয়ারের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান        
//--BID Records