বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

স্ত্রীর ফেসবুক হ্যাক করে কারাগারে

স্ত্রীর ফেসবুক হ্যাক করে কারাগারে

অনলাইন ডেস্ক॥ স্ত্রীর ফেসবুক একাউন্ট হ্যাক করার অভিযোগে ভারতের ফরিদাবাদের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ভারতীয় তথ্য ও প্রযুক্তি আইন বা ভারতীয় দণ্ডবিধির ৬৬(এ) ধারায় তাকে আটক করা হয়েছে।

পুলিশ বলছে, শচীন জিন্দাল নামের ওই ব্যাক্তি সম্প্রতি তার স্ত্রীর ফেসবুক একাউন্ট হ্যাক করে। পরে সেই একাউন্ট থেকে স্ত্রীর বন্ধুদের কাছে আপত্তিকর ও বিভ্রান্তিকর মেসেজ পাঠায়। এরপর তার স্ত্রীর বন্ধুরা বিষয়টি সম্পর্কে তাকে (শচিনের স্ত্রী) অবহিত করলে তিনি থানায় একটি মামলা দায়ের করেন।

আটক ব্যক্তির স্ত্রীর দাবি, গত ১৪ এপ্রিল তিনি তার ফেসবুকের পাসওয়ার্ড পরিবর্তন করেছেন। সম্প্রতি তিনি তার বন্ধুদের অভিযোগ পান যে, তার একাউন্ট থেকে আপত্তিকর মেসেজ পাঠানোর কথা। পরে তিনি দেখতে পান যে, তার একাউন্টে তিনি লগ ইন করতে পারছেন না। এরপরই তিনি সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ দায়ের করেন।

এদিকে, তদন্তে পুলিশ ঘটনার সত্যতা খুঁজে পেয়েছে। ওই দম্পতির মধ্যে বেশ কিছিূদিন ধরেই কিছু কলহ চলছিল বলে তদন্তে জানা যায়।

শীর্ষ সংবাদ:
সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত         বাগেরহাটে ট্রলির ধাক্কায় নারীসহ নিহত ৩         হালদায় আবারো মৃত ডলফিন         প্রচন্ড বৃষ্টিতে মিরপুর টেস্টের দ্বিতীয় সেশনের খেলা শুরু হতে পারেনি         যুক্তরাষ্ট্রের টেক্সাসের স্কুলে বন্দুকধারীদের গুলিতে ১৯ শিশুসহ ২১ জন নিহত         ইভিএম বিশেষজ্ঞদের সঙ্গে বৈঠকে ইসি         ঢাকায় সার্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী         ‘নজরুলের গান-কবিতা মুক্তিকামী মানুষকে প্রেরণা জুগিয়েছে’         মানবতা-সাম্য-দ্রোহের কবি নজরুল ॥ প্রধানমন্ত্রী         কাজী নজরুলের সমাধিতে সংস্কৃতি মন্ত্রণালয়ের শ্রদ্ধা         ঢাকাসহ দেশের ৬ বিভাগে বৃষ্টির পূর্বাভাস