মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারনার অভিযোগ নারীসহ ১৪জন আটক

স্টাফ রিপোর্টার ॥ পত্রিকায় সরকারি ও বেসকারি চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়া একটি সংঘবদ্ধ চক্রের নারীসহ ১৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এরা হচ্ছে, ফারুক হোসেন (৩৪), জহুরুল ইসলাম খোকা (২৭), কামরুল ইসলাম (২৭), আব্দুল মজিদ (৫৭), মনিরুল ইসলাম (২৭), মহিবুল ইসলাম (২৭), সুমন (২৬), ইউনুছ আলী (৩২), নুরনবী (৪০), তৈয়ব হোসেন (২০), শহিদুল ইসলাম সুমন (২৪), শিমুল হাসান (২৫), কিবরিয়া (১৬) এবং আছমা আক্তার আগুর (৩৮)। রবিবার দুপুরে র‌্যাব-৪ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার মোঃ আবু সাঈদ খান এসব তথ্য জানান। তিনি বলেন, রাজধানীর মহাখালী ডিওএইচএস, বারিধারা ও আদাবর এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ প্রতারক চক্রের এই ১৪ সদস্যকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মো. আবু সাঈদ খান জানান, প্রতারক চক্রের সদস্যরা বিভিন্ন এলাকায় এক থেকে দুই মাসের জন্য অফিস ভাড়া করে চাকরির বিজ্ঞাপন দিয়ে ইন্টারভিউ নিত। এরপর মোবাইল ফোন বন্ধ করে অন্য এলাকায় সরে যেত। তিনি জানান, এই চক্রের সদস্যরা বিভিন্ন পত্রিকায় চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করে আসছিল। সেই বিজ্ঞাপন দেখে লোকজন আবেদন করতো। প্রতারকরা ইন্টারভিউ নিয়ে চাকরির নিশ্চয়তাও দিতো। এরপর কখনও অফিসের খরচ বা সিকিউরিটি মানির কথা বলে পদ অনুযায়ী পাঁচ থেকে দশ হাজার টাকা করে আদায় করা হত আবেদনকারীদের কাছ থেকে। কখনও কখনও আরও বেশি অর্থ নেয়ারও তথ্য পাওয়া গেছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records