বৃহস্পতিবার ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাশ্মীরে জঙ্গী হামলায় ৮ সিআরপি জওয়ান নিহত

ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) একটি বহরে জঙ্গীদের চোরাগোপ্তা হামলায় আট জওয়ান নিহত ও ২২ জন আহত হয়েছে। শনিবার রাজ্যের পুলওয়ামা জেলার পামপোরে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সিআরপিএফের মহাপরিচালক দুর্গা প্রসাদ।

গোলাগুলির প্রশিক্ষণ শেষে লাথপোরা থেকে ছয়টি সামরিক যানে করে ওই জওয়ানরা ফিরে আসার সময় শ্রীনগরের কাছে মহাসড়কে হামলার শিকার হয়।

সিআরপিএফ জওয়ানদের পাল্টা গুলিতে দুই বিচ্ছিন্নতাবাদী নিহত হয়। তাদের কাছে একে-৪৭ রাইফেল এবং হ্যান্ড গ্রেনেড পাওয়া গেছে। মহাপরিচালক প্রসাদ জানিয়েছেন, বহরের একটি বাস লক্ষ্য করে হামলা শুরু করে বিচ্ছিন্নতাবাদীরা। ওই বাসটিতে ৪০ জন জওয়ান ছিল।

বিচ্ছিন্নতাবাদীরা বাসটিতে উঠতে চেষ্টা করেছিল, কিন্তু সফল হওয়ার আগেই জওয়ানদের পাল্টা গুলিতে নিহত হয় বলে জানান তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি