শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জিমির হ্যাটট্রিকে মোহামেডানের বড় জয়

স্পোর্টস রিপোর্টার ॥ প্রিমিয়ার ডিভিশন হকি লীগে বড় জয় পেয়েছে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড ও বাংলাদেশ এসসি। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে রবিবার দুপুরে অনুষ্ঠিত প্রথম ম্যাচে রাসেল মাহমুদ জিমির হ্যাটট্রিকে ওয়ারী ক্লাবকে ৮-২ গোলে বিধ্বস্ত করে মোহামেডান। আর বিকেলের ম্যাচে রেলওয়ে স্পোর্টিং ক্লাবকে ৮-১ গোলে উড়িয়ে দেয় বাংলাদেশ স্পোর্টিং ক্লাব। ৯ ম্যাচ খেলে এখন পয়েন্ট তালিকায় দুই নম্বরে মোহামেডান ২৩ পয়েন্ট নিয়ে। সমান ২৩ পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থেকে তিনে আবাহনী লিমিটেড। আর বাংলাদেশ এসসি চতুর্থ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে আছে ৫ নম্বরে, পঞ্চম পরাজয়ে ওয়ারী ৮ পয়েন্ট নিয়ে সাতে এবং সব ম্যাচ হেরে রেলওয়ে সবার নিচে।

দুপুরে অনুষ্ঠিত প্রথম ম্যাচের ২ মিনিটের সময়ই গোল করে এগিয়ে যায় মোহামেডান। সালমান হোসেনের ফিল্ড গোল এগিয়ে দেয় তাদের (১-০)। ৪ মিনিটের সময় একটি পেনাল্টি কর্ণার পেয়ে যায় সাদা-কালো শিবির। সেখান থেকে সুযোগ কাজে লাগিয়ে গোল করেন তাসভার আব্বাস। শুরুতেই ২-০ গোলে এগিয়ে যাওয়ার পরেও ওয়ারী হাল ছাড়েনি। ৬ মিনিটের সময়ই একটি গোল পরিশোধ করে তারা। পেনাল্টি কর্ণার থেকে গোল করেন ৮ নম্বর জার্সিধারী ওবায়েদ হাসান (২-১)। গোল পেয়ে উজ্জীবিত ওয়ারী এরপর খেলায় ফিরতে মরিয়া হয়ে ওঠে। দলকে স্বস্তিতে ফেরার সুযোগ করে দেন আবারও ওবায়েদ। ১৩ মিনিটের সময় পেনাল্টি কর্ণার থেকে আবার গোল করে ওয়ারীকে সমতায় ফেরান তিনি (২-২)। তবে আনন্দটা বেশিক্ষণ স্থায়ী হতে দেননি মোহামেডানের তাসভার। ১৭ মিনিটের সময় সরাসরি আরেকটি গোল করে দলকে এগিয়ে দেন (৩-২) তিনি। প্রথমার্ধের শেষ পর্যায়ে আরেকটি গোল পায় সাদা-কালো শিবির। এবার মোহাম্মদ লালন গোল করে দলকে আরেক ধাপ এগিয়ে দেন (৪-২)। প্রথমার্ধ শেষ করে মোহামেডান স্বস্তি নিয়েই। দ্বিতীয়ার্ধে আর ওয়ারীর সেই তেজ খুঁজে পাওয়া যায়নি। ৪৩ মিনিটের সময় পেনাল্টি কর্ণার থেকে গোল করে ব্যবধান বাড়ান নিজের দ্বিতীয় গোল করা সালমান (৫-২)। এরপর জিমির কাছেই অসহায় হয়ে পড়ে ওয়ারীর রক্ষণভাগ। ৪৮, ৬১ ও ৬৫ মিনিটে টানা তিনটি সরাসরি গোল করে হ্যাটট্রিক করেন জিমি। ৮-২ গোলের বড় জয় এনে দেন মোহামেডানকে।

অপর ম্যাচে, দুর্বলতম রেলওয়ের বিপক্ষে ৮-১ গোলের বড় জয় তুলে নিয়েছে বাংলাদেশ এসসি। প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে ছিল বিজয়ীরা। শাহবাজ আলী ও প্রিন্স ৪টি করে গোল করেন। রেলওয়ের পক্ষে একটি গোল পরিশোধ করেন অধিনায়ক সাদ্দাম হোসেন পেনাল্টি কর্ণার থেকে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         আমতলীতে দুই পরিবহন গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার বিচার ট্রাইব্যুনালে : আইনমন্ত্রী         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ২ মৃত্যু, হাসপাতালে ১৮৯         ৭ দিনের রিমান্ডে ইকবাল         নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করল বিজিবি সদস্য         বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         কৃষিকে যান্ত্রিকীকরণ করতে তিন হাজার কোটি টাকার প্রকল্প         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো