শনিবার ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে নারীসহ দুই খুন, গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় এক বিধবা নারীসহ দু’জন খুন হয়েছে। পরিবাগে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই বাসার মালিকের ছেলে ও দুই কাজের মেয়েকে আটক করা হয়েছে। এদিকে রামপুরায় ছিনতাইকারীরা এক মোবাইল কোম্পানির বিক্রয় প্রতিনিধিকে গুলি চালিয়ে মালামালের ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। এছাড়া রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ২৯ জনকে কারাদ- দিয়েছে ডিএমপির ভ্রাম্যমাণ আদালত। পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর উত্তরায় মনোয়ারা সুলতানা (৬৪) নামে এক বিধবা নারীকে কুপিয়ে খুন করা হয়েছে। রবিবার ভোর ৪টার দিকে পুলিশ উত্তরা পশ্চিম থানা ৯ নম্বর সেক্টরের ১ নম্বর রোডের ১১ নম্বর ফ্ল্যাটের দ্বিতীয় তলার দরজা ভেঙ্গে ড্রয়িংরুম থেকে তার গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের স্বামীর নাম মৃত ডাঃ আবু ইউছুফ। উত্তরা পশ্চিম থানার এসআই মোঃ মামুন মিয়া জানান, ওই বাড়ির নিচ তলার ভাড়াটিয়ারা ও নিহতের মেজ ছেলে খালেদ ইউসুফ বাসার দরজা বন্ধ থাকায় বহু সময় ধরে ডাকাডাকি শুরু করেন। পরে কোন সাড়া না পাওয়ায় থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ সেখানে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে। তিনি জানান, নিহত মনোয়ারা বেগম ওই ফ্লাটে একাই থাকতেন। ছেলেমেয়েরা আলাদা বসবাস করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ড্রয়িংরুমে ঢুকে দেখি সোফার মধ্যে হেলানো অবস্থায় আছেন তিনি। এ সময় তার নাকে আঘাত, ঠোঁট কাটা, গলায় ৪-৫ ইঞ্চি গভীর ও ডানগালে কাটা চিহ্ন ছিল। ঘরের ভেতর বিভিন্ন আসবাবপত্র এলোমেলোভাবে পড়ে ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যা করে পালিয়েছে। এদিকে রাজধানীর উত্তরায় একটি নির্মাণাধীন বাড়ি থেকে ইকবাল হোসেন (২২) নামে এক নির্মাণ শ্রমিককে জবাই করে হত্যা করা হয়েছে। শনিবার রাতে পুলিশ উত্তরা-পশ্চিম থানাধীন ১০ নম্বর সেক্টরের ১৯ নম্বর রোডের ৪৮ নম্বরের নির্মাণাধীন ভবনের দোতলার সিঁড়ি থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

গৃহপরিচালিকার রহস্যজনক মৃত্যু ॥ রাজধানীর শাহবাগ থানার পরিবাগ এলাকায় শান্তা (৩২) নামে এক গৃহকর্মীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ঘটনার পর পুলিশ ওই বাসার মালিকের ছেলে ও দুই কাজের মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য শাহবাগ থানায় নিয়ে যায়। নিহতের বাবার নাম শামছুল মিয়া। গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি গ্রামে।

ছিনতাই ॥ রাজধানীর রামপুরায় ছিনতাইকারীরা শঙ্কর রায় (২৫) নামে বাংলালিংকের বিক্রয় প্রতিনিধিকে গুলি চালিয়ে এক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। পরে তাকে গুলিবিদ্ধ আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের সহকর্মী আপন সরকার জানান, শঙ্কর মালিবাগ চৌধুরীপাড়ায় সেলস্ট্রিম নামে বাংলালিংকের একটি প্রতিষ্ঠানে কর্মরত। তিনি জানান, শঙ্কর, হাসান ও আব্দুর রহীম এরা তিনজন ব্র্যাক ব্যাংকে টাকা জমা দিতে গিয়েছিলেন। এরা সবাই বাংলালিংকের বিক্রয় প্রতিনিধি। রবিবার দুপুর ২টার দিকে টাকা জমা দিয়ে ফেরার পথে তারা রামপুরা সোনালী ব্যাংকের সামনে এলে ৩-৪ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা শঙ্করের পায়ে গুলি চালিয়ে তাদের কাছে থাকা তিনটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

মাদক সম্রাট লাটটু আটক ॥ অবশেষে ধরা পড়েছে রাজধানীর শীর্ষ মাদক সম্রাট লাটটু। রবিবার মহানগর মাদকনিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম নিকুঞ্জের ৫নং রোডের ১৭নং বাড়ি থেকে তাকে আটক করা হয়।

২৯ জনের কারাদ- ॥ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ২৯ জনকে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকাল ৬টা থেকে রবিবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৪১৩৮১৮
আক্রান্ত
১৫৬৭১৩৯
সুস্থ
২২০৫৭০৬৬৬
সুস্থ
১৫৩০৬৪৭
শীর্ষ সংবাদ:
সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর         উন্নয়নের মহাসড়কে নারায়ণগঞ্জ         জলবায়ু পরিস্থিতি বিপর্যয়ের দিকে এগিয়ে যাচ্ছে ॥ জাতিসংঘ         করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার কথা ‘স্বীকার করেছেন’ ইকবাল         ২৪ ঘণ্টায় আরও ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে         সংখ্যালঘুদের সুরক্ষায় আইনের দাবি দিয়ে শাহবাগ ছাড়লেন বিক্ষোভকারীরা         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         কোরিয়ার ভিসার জন্য আবেদন শুরু রবিবার         বিদেশি শ্রমিকদের ওপর নিষেধাজ্ঞা তুলছে মালয়েশিয়া         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার