বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতের কর্নাটকে সেলফির নেশায় ঝরে গেল দুই প্রাণ

ভারতের কর্নাটকে সেলফির নেশায় ঝরে গেল দুই প্রাণ

অনলাইন ডেস্ক॥ সেলফি নিয়ে অতি উত্‍‌সাহে আবারও প্রাণ গেল দুই ব্যক্তির!

প্রথম ঘটনাটি ঘটেছে দক্ষিণ কর্নাটকের তীর্থক্ষেত্র সুব্রামণ্যে। এই বর্ষার মৌসুমে বন্ধুদের নিয়ে সুব্রামণ্যের কুমারা পর্বতে ট্রেকিংয়ে গিয়েছিলেন বেঙ্গালুরুর একটি কলেজের লেকচারার হরিশ (২৯)। সেলফির এমনই নেশা, আকাশের প্রেক্ষাপটে বজ্রবিদ্যুত্‍‌ খেলে যাওয়ার মুহূর্তটি বন্ধুদের নিয়ে নিজের মোবাইল ক্যামেরায় ফ্রেমবন্দি করতে গিয়েছিলেন। কিন্তু, বাজ যে তাঁদের ঘাড়ের উপরই হুড়মুড়িয়ে এসে পড়বে, আন্দাজই করতে পারেননি। বাজ পড়ে ঘটনাস্থলেই সংজ্ঞাহীন হয়ে পড়েন হরিশ। মারাত্মক জখম হন সে সময় সঙ্গে থাকা দুই মহিলা সহকর্মীও। আকাশভাঙা বৃষ্টির মধ্যেই বন্ধুরা হরিশকে নিয়ে পাহাড় থেকে সমতলে নেমে আসেন। কিন্তু, হাসপাতালে পৌঁছানোর আগেই তাঁর মৃত্যু হয়।

সেলফি মৃত্যুর দ্বিতীয় ঘটনাটিও ঘটেছে রবিবার, গোকর্ণে। মৃতের নাম প্রণীতা সুনীল মেহতা (২২)। রাজস্থানের বাসিন্দা প্রণীতা যোধপুর ল কলেজের আইনের ছাত্রী। আরও চার বন্ধুর সঙ্গে মুম্বাই ও গোয়া ঘুরে রবিবারই গোকর্ণে এসেছিলেন।

জানা যায়, গোকর্ণ সৈকতে সেলফি তোলার সময়, আচমকা একটি বড় ঢেউ পাড়ে আছড়ে পড়লে, ভারসাম্য হারিয়ে তলিয়ে যান ওই ছাত্রী। স্থানীয়দের সাহায্যে পরে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ