সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেল সমর্থকের ‘অদ্ভূত’ হেয়ার কাট

বেল সমর্থকের ‘অদ্ভূত’ হেয়ার কাট

অনলাইন ডেস্ক ॥ বিশ্বের অন্যতম ফ্যাশনবান্ধব শহরের নাম মিলান। তবে শনিবার তা পরিণত হয়েছিল ফুটবলের শহরে। কেননা সান সিরোতেই যে অনুষ্ঠিত হয় ইউরোপিয়ান ফুটবলের শ্রেষ্ঠত্বের মুকুট পড়ার লড়াই।

স্পেনের মাদ্রিদের দুই জায়ান্ট ক্লাব রিয়াল আর অ্যাটলেটিকো একে অন্যের মুখোমুখি হয় ইতালির মিলান শহরের সান সিরোর বিখ্যাত স্টেডিয়ামে। তবে ফাইনালের আগে ফ্যাশনের নগরীতে অন্যরকম এক দৃশ্যই ফুটবল বিশ্বকে উপহার দিলেন গ্যারেথ বেলের ভক্ত!

অদ্ভূত হেয়ার কাটে সান সিরোতে উপস্থিত হন রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার বেলের এই সমর্থক। এর আগে যা খুব কমই দেখা গেছে। তার মাথার পেছনের অংশে গ্যারেথ বেলের ছবি আঁকিয়েছেন। ফ্যাশনের নগরীতে এরকম স্টাইল অনেকের কাছে অদ্ভূত হলেও বেলের সমর্থক যে দারুণ উপভোগ করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

কেননা এই ম্যাচেই যে অ্যাটলেটিকো মাদ্রিদকে রোমাঞ্চকর পেনাল্টি শুটআউটে হারিয়ে শিরোপা জয়ের উল্লাসে ভাসতে দেখেছেন তার স্বপ্নের নায়ক গ্যারেথ বেলের দল রিয়াল মাদ্রিদকে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস