বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে মাথায় গুলি করে ১০ লাখ ৮ হাজার টাকা লুট

ঝিনাইদহে মাথায় গুলি করে ১০ লাখ ৮ হাজার টাকা লুট

নিজস্ব সংবাদদতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহ শহরের পুবালী ব্যাংকের সিড়িতে রেজাউল ফিলিং স্টেশনের ম্যানেজার হাসানুল ফারুককে মাথায় গুলি করে ১০ লাখ ৮ হাজার টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

আজ রববিার সকাল সাড়ে ১০ টার দিকে ব্যাংকে টাকা জমা দেওয়ার জন্য সিড়ি দিয়ে দোতলায় উঠার সময় দুর্বৃত্তরা গুলি ছুঁড়ে এ টাকা লুট করে নিয়ে যায়। গুলিবিদ্ধ ফিলিং স্টেশন ম্যানেজারকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতালে ভর্তি আহত হাসানুল ফারুক জানান, তিনি সকালে ব্যাকে টাকা জমা দেওয়ার জন্য যায়। ব্যাংকের সিড়ি দিেিয় দোতলায় উঠার সময় দুর্বৃতরা তার মাথায় গুলি করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

ঝিনাইদহ সহকারী পুলিশ সুপার গোপিনাথ কানজিলাল জানান, ব্যাংকে টাকা জমা দিতে গেলে দুর্বৃত্তরা এক গ্রাহকের মাথায় গুলি করে ১০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

শীর্ষ সংবাদ:
কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আবদুল গাফফার চৌধুরীর বর্ণাঢ্য জীবন