বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিজামীর ফাঁসির পর খালেদা জিয়া শোকে পাথর হয়ে গেছেন ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ কোন ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন অগ্রগতির পথ বন্ধ করা যাবে না উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচারে দেশের মানুষ স্বস্তি পেলেও একটি দলের নেত্রী ও পাকিস্তান অস্বস্তিতে ভুগছে। জামায়াতে ইসলামীর প্রধান মতিউর রহমান নিজামীর ফাঁসি কার্যকরের পর বেগম খালেদা জিয়া ও তার দল শোকে পাথর হয়ে বক্তৃতা-বিবৃতি থেকে বিরত রয়েছেন। শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে মোহাম্মদ নাসিম এসব কথা বলেছেন।

তিনি দলের নেতাকর্মীদের যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ থাকারও আহ্বান জানান। দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ কেএম হোসেন আলী হাসান, এ্যাডভোকেট আব্দুর রহমান, বিমল কুমার দাস, আব্দুস সামাদ তালুকদার, ইসহাক আলী, দানিউল হক দানি, সেলিনা বেগম এমপি, জান্নাত আরা তালুকদার হেনরী ও পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা।

শীর্ষ সংবাদ:
কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত         করোনা ভাইরাসের এই সংকটেও বিনিয়োগের সুযোগ আছে ॥ প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৭৭         সিনহা হত্যা ॥ ওসি প্রদীপ গ্রেফতার         লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিক্যাল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         রাজনৈতিক চাপে ভ্যাকসিনের সময় নির্ধারিত হবে না ॥ ডা. ফউসি         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক        
//--BID Records