বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এশিয়া প্যাসিফিক ক্যাম্পাসে চলছে ক্যারিয়ার ফেয়ার

স্টাফ রিপোর্টার ॥ সদ্য স্নাতক কিংবা স্নাতকোত্তর শেষ করা বিশ্ববিদ্যায়ের ছাত্র-ছাত্রীদের ক্যরিয়ার নিয়ে চিন্তার শেষ নেই। সেই চিন্তার অবসান ঘটাতে রাজধানীর ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক ক্যাম্পাসে শুরু হয়েছে দুই দিনব্যাপী ‘ইউএপি-চাকরি ডট কম ক্যারিয়ার ফেয়ার’। মেলায় অংশ নেওয়া বিভিন্ন প্রতিষ্ঠানের স্টলে আগ্রহী চাকরি প্রার্থীরা নিজেদের জীবনবৃন্তান্ত জমা দেওয়ার পাশপাশি ক্যারিয়ার গঠনমূলক সেমিনারেও অংশ নিতে পারবেন। সকলের জন্য উন্মুক্ত এই মেলা শেষ হবে শনিবার।

শুক্রবার সকালে রাজধানীর গ্রিন রোডে অবস্থিত এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মেলার উদ্বোধন করেন বিশ্বদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অ্যামিরেটস অধ্যাপক আবদুল মতিন পাটওয়ারী ও প্রথম আলোর সহযোগী সম্পাদক অনিসুল হক।

অনলাইন জব পোর্টাল চাকরি ডটকমের পৃষ্ঠপোষকতায় এবং ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক আয়োজিত এই মেলায় চারটি ভিন্ন-ভিন্ন বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হবে। প্রথমদিনের সেমিনারে কল সেন্টারে চাকরির সুযোগ ও বিপিও ইন্ডাস্ট্রি এবং সিভি লেখার কৌশল ও সাক্ষাৎকারের নানা কৌশল শেখানো হয় সেমিনারে অংশ নেওয়া চাকরি প্রার্থীদের। এসময় আয়োজকরা প্রত্যাশা ব্যক্ত করে বলেন, এ ধরণের আয়োজন প্রার্থীদের হাতের নাগালে চাকরি প্রাপ্তির সুবিধা সৃষ্টি করবে।

মেলা ঘুরে দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নিজেদের ক্যাম্পাসে এ ধরণের আয়োজনে উচ্ছ্বাসিত। তারা বিভিন্ন স্টলে স্টলে কাঙ্খিত চাকরির খোঁজ নিচ্ছেন । তাদের অনেকে সরাসরি জমা দিয়েছেন নিজের জীবন বৃত্তান্তও। দুই দিনের এ মেলা সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সকলের জন্য মেলা উন্মুক্ত থাকছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records