বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেশের মানুষ নিরাপত্তাহীনতায় ॥ এরশাদ

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ২১ এপ্রিল ॥ দেশের মানুষ চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছে। এ পরিস্থিতির পরিবর্তন চায় মানুষ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

বরগুনা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে বৃহস্পতিবার টাউন হল ময়দানে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য এরশাদ বলেন, আজ দেশের মানুষের নিরাপত্তা নেই। জনগণ এই সরকারকে চায় না। আওয়ামী লীগ ও বিএনপিকে জনগণ এখন আর চায় না।

জেলা জাতীয় পার্টির সভাপতি জাফরুল হাসান ফরহাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কেন্দ্রীয় শিক্ষাবিষয়ক সম্পাদক শাহজাহান মুনসুর প্রমুখ।

এরশাদ আরও বলেন, রাষ্ট্রধর্ম ইসলাম করেছিলাম মুসলমানরা ঐক্যবদ্ধ হবে চরমোনাই পীর সাহেবকে উদ্দেশ করে এরশাদ বলেন, আপনি দাওয়াত দিন আমরা ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন করব। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ আরও বলেন, প্রতিহিংসার রাজনীতি আজ দেশকে পিছিয়ে দিয়েছে। অবরোধ করে, হরতাল করে, মানুষ হত্যা করে, গাড়িতে মানুষ পুড়িয়ে মারার এমন রাজনীতি আমরা বিশ্বাস করি না উল্লেখ করে বলেন, আমাকে আর একবার সুযোগ দিন। ইসলামের জন্য মুসলমানের জন্য কাজ করতে চাই।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের কথা উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বলেন, আমার ভোট আমি দেব তোমারটাও আমি দেব। এরশাদ বলেন, মানুষের দুঃখ-দুর্দশা দেখার কেউ নেই। তারা ক্ষমতাকে ভালবাসে মানুষকে ভালবাসে না। পরে তিনি, দ্বি-বার্ষিক সম্মেলনে বরগুনায় সভাপতি হিসেবে জাফরুল হাসান ফরহাদ ও সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট লতিফ ফরাজির নাম ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
ঈদযাত্রায় গণপরিবহন চললেও বিক্রি হচ্ছে না অগ্রিম টিকিট         শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন         চলতি অর্থবছর রফতানির লক্ষ্যমাত্রা ৪৮ বিলিয়ন ডলার         ভুয়া সার্টিফিকেট নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা         আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন নাসিম ॥ আমু         করোনা ভাইরাস ॥ ভারতে এক দিনে ৩২ হাজারের বেশি আক্রান্ত         লতিফ সিদ্দিকীর মামলা স্থগিতই থাকবে         ঈদে ৪ জেলা থেকে যাতায়াত বন্ধে চিঠি         সেপ্টেম্বরে ভ্যাকসিন আনার ব্যাপারে ১০০% নিশ্চিত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়         গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি         বিল গেটস, ওবামাসহ প্রভাবশালীদের টুইটার অ্যাকাউন্ট হ্যাক         করোনায় ফের কাতালোনিয়ায় লকডাউন         নিউইয়র্কে সহিংসতায় বাংলাদেশিরা আতঙ্কে         করোনায় আক্রান্ত বড় ভাই, কোয়ারেন্টাইনে গাঙ্গুলি         করোনা রোগীর চিকিৎসায় রেমডেসিভির ওষুধ তৈরি করল ইরান        
//--BID Records