শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিল্লির মসজিদে সালমানের ‘সুলতান’

দিল্লির মসজিদে সালমানের ‘সুলতান’

অনলাইন ডেস্ক॥ সুলতান’ ছবিতে সালমান খানকে দেখা যাবে হরিয়ানার কুস্তিগির সুলতান আলি খানের চরিত্রে। কেবল কুস্তির ময়দানে তো আর নয়, এই ছবির প্রেক্ষাপটে ফুটে উঠবে বিভিন্ন বিখ্যাত স্থান। বক্স-অফিস ক্যাপসুলের খবরে জানা গেল, দিল্লির ৩৬০ বছরের পুরোনো জামে মসজিদকেও বিশেষ গুরুত্বের সঙ্গে দেখানো হবে এই ছবিতে।

এ তথ্য জানিয়েছেন ছবির পরিচালক আলি আব্বাস জাফর। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। এর মধ্যে বিশেষভাবে গুরুত্ব পেয়েছে এই প্রাচীন মসজিদটি। তিন সপ্তাহ ধরে এখানে চলছে শুটিং।

দিল্লির এই ঐতিহ্যবাহী মসজিদে ধারণ করা হবে ছবির কিছু গুরুত্বপূর্ণ অংশ। সে কারণেই টিম ‘সুলতান’ এখন দিল্লি অভিমুখী। অবশ্য এখানে সালমান খান বা আনুশকা শর্মার উপস্থিতি থাকবে কি না, তা এখনো জানা যায়নি। দিল্লির পর পুরো শুটিং ইউনিট চলে যাবে উত্তরপ্রদেশের পশ্চিমাঞ্চলে। ছবিটির মুখ্য অংশের শুটিং চলছে মুজাফফরনগরের মরনা নামের একটি অঞ্চলে।

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য এ ছবিতে অভিনয় করছেন সালমান খান, আনুশকা শর্মা, রণদীপ হুড়া। চলতি বছরের ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শীর্ষ সংবাদ:
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত        
//--BID Records