বৃহস্পতিবার ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে খেলার মাঠে যুবককে পিটিয়ে হত্যা করেছে শিবির

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ৩০ মার্চ ॥নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে শিবির ক্যাডাররা মোঃ সোহেল (২০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে। বুধবার বিকেল পাঁচটার দিকে ইউনিয়নের চাঁন কাশেমপুর গ্রামের খুরশিদা বালিকা বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বেগমগঞ্জ থানার পুলিশ রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত মোঃ সোহেল চাঁন কাশেমপুর গ্রামের খুরশিদ আলমের ছেলে। তিনি ঢাকার একটি ব্যাগ কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। গত ১০-১৫দিন পূর্বে ছুটিতে বাড়ি আসেন।

স্থানীয় ইউপি সদস্য অজি উল্যাহ্ জানান, শিবির ক্যাডারদের পিটুনিতে সোহেল নিহত হয়েছে। বিকেলে খেলার মাঠে ৮-৯ শিবিরকর্মী কাঠের ব্যাট ও স্ট্যাম্প দিয়ে সোহেলকে পেছন থেকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এক পর্যায়ে সোহেলের মাথা, কপাল ও চোয়ালের কয়েকটি অংশ থেঁতলে গেলে সে মাটিতে পড়ে যায়। পরে শিবির ক্যাডাররা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন সোহেলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ থানার এসআই জলিল উদ্দিন শিবিরের পিটুনিতে যুবক নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বুধবার রাতে ঘটনাস্থল থেকে জানান, এ ঘটনায় নিহতের পরিবারকে থানায় মামলা দায়ের করার জন্য বলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
চাকরিচ্যুত ব্যাংক কর্মীদের চাকরিতে পুনর্বহালের নির্দেশ         ব্যাংক কর্মীদের জন্য নতুন নির্দেশনা         ইভ্যালির মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অগ্রযাত্রার তৃতীয় বর্ষপূর্তি পালিত         খালেদার মুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫১         সকল শিক্ষার্থীকে ২৭ সেপ্টেম্বরের মধ্যে ভ্যাক্সিনের জন্য নিবন্ধনের নির্দেশ         ‘সাংবাদিকদের চরিত্র হরণের অধিকার কারও নেই’         গৃহহীনদের ঘর তৈরিতে দুর্নীতি হয়নি : প্রধানমন্ত্রী         ইভ্যালির রাসেল ও তার স্ত্রী র‌্যাব হেফাজতে         কক্সবাজার বিমান বন্দরকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের প্রস্তাব         ‘কুইক রেন্টাল’ আরও ৫ বছর চালাতে সংসদে বিল পাস         ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা         চাকরি দেওয়ার নামে কোটি টাকা হাতিয়ে নেন চক্রটি         রাজশাহীতে করোনায় একদিনে আরও সাতজনের মৃত্যু         সমুদ্র আইন সংশোধনের প্রস্তাব সংসদে         সরকারের বিরুদ্ধে বিএনপির অভিযোগ কল্পিত এবং চর্বিত চর্বণ         ৯ গোলের ম্যাচে ম্যানচেস্টার সিটির জয়         হিন্দি ওয়েব সিরিজে জয়া, বিপরীতে নওয়াজউদ্দিন সিদ্দিকি