সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাইকে মৃত্যুদন্ড

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালত ভাইকে হত্যার দায়ে ছোট ভাই নাজমুল ওরফে আজমুলকে মৃত্যুদন্ড এবং আজমুলের সহযোগি বেল্লাল হাওলাদারকে যাবৎ জীবন সাজা প্রদান করেছে। নাজমুল ওরফে আজমুল ঝালকাঠির কাঠালিয়া উপজেলার বাসবুনিয়া গ্রামের জিয়াউল হকের পুত্র এবং নাজমুলের সহযোগি বেল্লান হাওলাদার একই গ্রামের বাসিন্দা। সোমবার এই আদালতের বিচারক মো‍ঃ শফিকুল করিম রায় প্রদান কালে বেল্লাল হাওলাদার আদালতে উপস্থিত ছিল এবং নাজমুল ওরফে আজমুল পলাতক রয়েছে।

২০১০ সালের ২৯ সেপ্টেম্বর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত যে কোন সময় এই হত্যার ঘটনা ঘটেছে। ২৫ অক্টোবর কাঠালিয়া উপজেলার দঃ চেচরী গ্রামে নিহত বড় ভাই আল আমিনের মৃতদেহ উদ্ধার হয়। বড় ভাই আল আমিন ছোট ভাই নাজমুলকে মটরসাইকেল চালাতে না দেওয়ায় ক্ষুব্ধ হয়ে তার বন্ধুকে নিয়ে বড় ভাইকে হত্যা করে। এই ঘটনায় আদালত ১১ জনের স্বাক্ষ গ্রহন করেছে। সরকার পক্ষে পিপি এ্যাড. আব্দুল মান্নান রসুল ও আসামী পক্ষে মমিন উদ্দিন খলিফা মামলা পরিচালনা করেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         প্রতিরক্ষা সচিব হলেন মোস্তফা কামাল         করোনায় শিক্ষার্থী শূন্য সবুজ মতিহারে নীরবেই ৬৮ তে পা রাখলো রাবি         করোনা ভাইরাসে আক্রান্ত বলিভিয়ার স্বাস্থ্যমন্ত্রী         করোনা আক্রান্তে রাশিয়াকে ছাড়িয়ে বিশ্বে তৃতীয় অবস্থানে ভারত         প্রথমবারের মতো একাই নিষেধাজ্ঞা দিতে চলেছে যুক্তরাজ্য         হজে এবার কাবা স্পর্শ করা নিষিদ্ধ         জাপানে বন্যা ও ভূমিধস, অন্তত ২০ জনের মৃত্যু         ইরানের উপকূলজুড়ে রয়েছে বহু ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ॥ নৌ - প্রধান         পারমাণবিক কেন্দ্রে দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির কথা জানাল ইরান        
//--BID Records