রবিবার ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অারও ভালো করতে চান সুয়ারেজ

অারও ভালো করতে চান সুয়ারেজ

অনলাইন ডেস্ক ॥ উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ বর্তমানে কাতালান ক্লাব বার্সেলোনায় দুর্দান্ত ফর্মে রয়েছেন। ক্লাবের হয়ে একের পর এক গোল করে যাচ্ছেন এই তারকা ফুটবলার। তারপরও তিনি মনে করেন বার্সেলোনার জন্য তিনি যথেষ্ট ভালো পারফরম্যান্স করতে পারছেন না।

সুয়ারেজ ২০১৪ সালে লিভারপুল ক্লাব থেকে এই কাতালান ক্লাবটিতে যোগদান করেন। যেখানে রয়েছে আরও দুই তারকা লিওনেল মেসি এবং নেইমার। এরপর তাদের সঙ্গে মিলে চমৎকার সম্পর্ক গড়ে তোলেন তিনি। এই সম্পর্কের ফলস্বরূপ ক্লাবটি পায় এক অপ্রতিরোধ্য আক্রমণত্রয়ী। এই তিন তারকা ফুটবলারকে একত্রে ‘এমএসএন’ নামেই এখন সবাই জানে। তিনজন মিলে গড়ে তুলেছেন এক বিধ্বংসী আক্রমণভাগ। যাকে আটকানো সবার পক্ষেই অনেকটা কষ্টসাধ্য, এমনকি অসাধ্যও বটে।

গত মৌসুমে বার্সেলোনার ট্রেবল জয় করতে এই ত্রয়ীর ছিল অনবদ্য ভূমিকা। যেখানে মেসি-নেইমারে সঙ্গে সমান অবদান ছিল সুয়ারেজেরও। এ সবকিছুর পরও তিনি নিজের পারফরম্যান্স নিয়ে মোটেও সন্তুষ্ট নন। তিনি মনে করছেন ক্লাব বার্সেলোনার জন্য তিনি হয়তো যথেষ্ট অবদান রাখতে পারছেন না। এ ছাড়াও তিনি মনে করেন ৯ নম্বর জার্সিটির মানও হয়তো তিনি রক্ষা করতে পারছেন না।

সুয়ারেজ বলেন, ‘আমি বার্সেলোনায় খেলার স্বপ্ন দেখতাম। কিন্তু আমি এখনো বিশ্বাস করি না যে বার্সেলোনার জন্য যথেষ্ট ভালো করতে পারছি।’

সুয়ারেজ এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সার হয়ে এখন অবধি করেছেন ৪৩টি গোল।

শীর্ষ সংবাদ:
এবছরই বোয়িং ৭৩৭ ম্যাক্স ইউরোপের ছাড়পত্র পেতে পারে         কলকাতা-মদিনা-কুয়েতসহ বিমানের ৬ রুটের ফ্লাইট বাতিল         বিশ্বে করোনায় মৃত্যু ৯ লাখ ৯২ হাজার         আজ বিকেলে বাংলাদেশ ও সৌদির পররাষ্ট্রমন্ত্রীর মধ্যে টেলিফোনে আলোচনা         এমসি কলেজে নববধূকে ধর্ষণের প্রধান আসামি গ্রেফতার         যুক্তরাষ্ট্রের সুপ্রিমকোর্টে কনি ব্যারেটকে মনোনয়ন দিলেন ট্রাম্প         ভারতীয় নতুন হাইকমিশনার ঢাকায় আসছেন ৫ অক্টোবর         শার্লি হেবদোর পুরনো অফিসকে টার্গেট করেই চালানো হয় হামলা         ইরাকে মার্কিন সেনা মোতায়েন রাখার যুক্তি দেখাল যুক্তরাষ্ট্র         নেতানিয়াহুর পদত্যাগ চেয়ে ইসরায়েলিদের বিক্ষোভ         সবার সুরক্ষা চাই ॥ করোনা সঙ্কট উত্তরণে বহুপাক্ষিকতাবাদের বিকল্প নেই         সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ         পুলিশে শুদ্ধি অভিযান         প্রধান আসামি মিজান সাত দিনের রিমান্ডে         কয়েক মাসেও হয়ত জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         কঠিন শর্তের বেড়াজালে সিঙ্গাপুরগামী যাত্রীরা         দেশে করোনা রোগী শনাক্ত কমেছে         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচী         কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার নির্মাণে দুর্নীতির প্রমাণ         গণফোরাম ভেঙ্গেই গেল ॥ ২৬ ডিসেম্বর এক পক্ষের কাউন্সিল