শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অারও ভালো করতে চান সুয়ারেজ

অারও ভালো করতে চান সুয়ারেজ

অনলাইন ডেস্ক ॥ উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ বর্তমানে কাতালান ক্লাব বার্সেলোনায় দুর্দান্ত ফর্মে রয়েছেন। ক্লাবের হয়ে একের পর এক গোল করে যাচ্ছেন এই তারকা ফুটবলার। তারপরও তিনি মনে করেন বার্সেলোনার জন্য তিনি যথেষ্ট ভালো পারফরম্যান্স করতে পারছেন না।

সুয়ারেজ ২০১৪ সালে লিভারপুল ক্লাব থেকে এই কাতালান ক্লাবটিতে যোগদান করেন। যেখানে রয়েছে আরও দুই তারকা লিওনেল মেসি এবং নেইমার। এরপর তাদের সঙ্গে মিলে চমৎকার সম্পর্ক গড়ে তোলেন তিনি। এই সম্পর্কের ফলস্বরূপ ক্লাবটি পায় এক অপ্রতিরোধ্য আক্রমণত্রয়ী। এই তিন তারকা ফুটবলারকে একত্রে ‘এমএসএন’ নামেই এখন সবাই জানে। তিনজন মিলে গড়ে তুলেছেন এক বিধ্বংসী আক্রমণভাগ। যাকে আটকানো সবার পক্ষেই অনেকটা কষ্টসাধ্য, এমনকি অসাধ্যও বটে।

গত মৌসুমে বার্সেলোনার ট্রেবল জয় করতে এই ত্রয়ীর ছিল অনবদ্য ভূমিকা। যেখানে মেসি-নেইমারে সঙ্গে সমান অবদান ছিল সুয়ারেজেরও। এ সবকিছুর পরও তিনি নিজের পারফরম্যান্স নিয়ে মোটেও সন্তুষ্ট নন। তিনি মনে করছেন ক্লাব বার্সেলোনার জন্য তিনি হয়তো যথেষ্ট অবদান রাখতে পারছেন না। এ ছাড়াও তিনি মনে করেন ৯ নম্বর জার্সিটির মানও হয়তো তিনি রক্ষা করতে পারছেন না।

সুয়ারেজ বলেন, ‘আমি বার্সেলোনায় খেলার স্বপ্ন দেখতাম। কিন্তু আমি এখনো বিশ্বাস করি না যে বার্সেলোনার জন্য যথেষ্ট ভালো করতে পারছি।’

সুয়ারেজ এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সার হয়ে এখন অবধি করেছেন ৪৩টি গোল।

শীর্ষ সংবাদ:
এ্যাটর্নি জেনারেলের অবস্থার উন্নতি         বর্তমান সরকারের আমলে রেলপথে ব্যাপক উন্নয়ন হয়েছে : রেলপথমন্ত্রী         ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৬৭         হাওড় ভ্রমণে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত ॥ আহত ১২         করোনায় দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী ॥ হুইপ ইকবালুর রহিম         মসজিদে বিস্ফোরণ ॥ মৃতের সংখ্যা বেড়ে ৩৩ জন         হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষ         আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের কমিটি এখনই ঘোষণা করা হবে না ॥ কাদের         মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার         সীমান্তে হত্যাকান্ড বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের         যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে ভোটগ্রহণ শুরু, এগিয়ে জো বাইডেন         ভারতের মুর্শিদাবাদে ৬ আল কায়দা জঙ্গি গ্রেফতার         করোনার দ্বিতীয় ধাক্কায় ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ