বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অারও ভালো করতে চান সুয়ারেজ

অারও ভালো করতে চান সুয়ারেজ

অনলাইন ডেস্ক ॥ উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ বর্তমানে কাতালান ক্লাব বার্সেলোনায় দুর্দান্ত ফর্মে রয়েছেন। ক্লাবের হয়ে একের পর এক গোল করে যাচ্ছেন এই তারকা ফুটবলার। তারপরও তিনি মনে করেন বার্সেলোনার জন্য তিনি যথেষ্ট ভালো পারফরম্যান্স করতে পারছেন না।

সুয়ারেজ ২০১৪ সালে লিভারপুল ক্লাব থেকে এই কাতালান ক্লাবটিতে যোগদান করেন। যেখানে রয়েছে আরও দুই তারকা লিওনেল মেসি এবং নেইমার। এরপর তাদের সঙ্গে মিলে চমৎকার সম্পর্ক গড়ে তোলেন তিনি। এই সম্পর্কের ফলস্বরূপ ক্লাবটি পায় এক অপ্রতিরোধ্য আক্রমণত্রয়ী। এই তিন তারকা ফুটবলারকে একত্রে ‘এমএসএন’ নামেই এখন সবাই জানে। তিনজন মিলে গড়ে তুলেছেন এক বিধ্বংসী আক্রমণভাগ। যাকে আটকানো সবার পক্ষেই অনেকটা কষ্টসাধ্য, এমনকি অসাধ্যও বটে।

গত মৌসুমে বার্সেলোনার ট্রেবল জয় করতে এই ত্রয়ীর ছিল অনবদ্য ভূমিকা। যেখানে মেসি-নেইমারে সঙ্গে সমান অবদান ছিল সুয়ারেজেরও। এ সবকিছুর পরও তিনি নিজের পারফরম্যান্স নিয়ে মোটেও সন্তুষ্ট নন। তিনি মনে করছেন ক্লাব বার্সেলোনার জন্য তিনি হয়তো যথেষ্ট অবদান রাখতে পারছেন না। এ ছাড়াও তিনি মনে করেন ৯ নম্বর জার্সিটির মানও হয়তো তিনি রক্ষা করতে পারছেন না।

সুয়ারেজ বলেন, ‘আমি বার্সেলোনায় খেলার স্বপ্ন দেখতাম। কিন্তু আমি এখনো বিশ্বাস করি না যে বার্সেলোনার জন্য যথেষ্ট ভালো করতে পারছি।’

সুয়ারেজ এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সার হয়ে এখন অবধি করেছেন ৪৩টি গোল।

শীর্ষ সংবাদ:
বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০         সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে ডিবি         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বৈরুতে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         লেবাননে বিস্ফোরণে কয়েকজন বাংলাদেশি আহত         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা         নরওয়ের ফ্যালকন-২০’র গতিবিধি আটকে দিল রাশিয়ার মিগ-৩১         ২৭৫০ টন অ্যামোনিয়াম নাইট্রেট থেকে ভয়াবহ বিস্ফোরণ         চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত        
//--BID Records