বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অারও ভালো করতে চান সুয়ারেজ

অারও ভালো করতে চান সুয়ারেজ

অনলাইন ডেস্ক ॥ উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজ বর্তমানে কাতালান ক্লাব বার্সেলোনায় দুর্দান্ত ফর্মে রয়েছেন। ক্লাবের হয়ে একের পর এক গোল করে যাচ্ছেন এই তারকা ফুটবলার। তারপরও তিনি মনে করেন বার্সেলোনার জন্য তিনি যথেষ্ট ভালো পারফরম্যান্স করতে পারছেন না।

সুয়ারেজ ২০১৪ সালে লিভারপুল ক্লাব থেকে এই কাতালান ক্লাবটিতে যোগদান করেন। যেখানে রয়েছে আরও দুই তারকা লিওনেল মেসি এবং নেইমার। এরপর তাদের সঙ্গে মিলে চমৎকার সম্পর্ক গড়ে তোলেন তিনি। এই সম্পর্কের ফলস্বরূপ ক্লাবটি পায় এক অপ্রতিরোধ্য আক্রমণত্রয়ী। এই তিন তারকা ফুটবলারকে একত্রে ‘এমএসএন’ নামেই এখন সবাই জানে। তিনজন মিলে গড়ে তুলেছেন এক বিধ্বংসী আক্রমণভাগ। যাকে আটকানো সবার পক্ষেই অনেকটা কষ্টসাধ্য, এমনকি অসাধ্যও বটে।

গত মৌসুমে বার্সেলোনার ট্রেবল জয় করতে এই ত্রয়ীর ছিল অনবদ্য ভূমিকা। যেখানে মেসি-নেইমারে সঙ্গে সমান অবদান ছিল সুয়ারেজেরও। এ সবকিছুর পরও তিনি নিজের পারফরম্যান্স নিয়ে মোটেও সন্তুষ্ট নন। তিনি মনে করছেন ক্লাব বার্সেলোনার জন্য তিনি হয়তো যথেষ্ট অবদান রাখতে পারছেন না। এ ছাড়াও তিনি মনে করেন ৯ নম্বর জার্সিটির মানও হয়তো তিনি রক্ষা করতে পারছেন না।

সুয়ারেজ বলেন, ‘আমি বার্সেলোনায় খেলার স্বপ্ন দেখতাম। কিন্তু আমি এখনো বিশ্বাস করি না যে বার্সেলোনার জন্য যথেষ্ট ভালো করতে পারছি।’

সুয়ারেজ এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে বার্সার হয়ে এখন অবধি করেছেন ৪৩টি গোল।

শীর্ষ সংবাদ:
হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ         বুদ্ধদেব ভট্টাচার্য ভারতের কেন্দ্রীয় সরকারের দেওয়া ‘পদ্মভূষণ’প্রত্যাখ্যান করেছেন         ঢাকায় ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনা মারা গেছেন ৯ হাজার ৪০২ জন         শাবি শিক্ষার্থীদের অনশন ভাঙালেন জাফর ইকবাল         নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল