রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে গাছে প্রেমিক যুগলের লাশ॥ হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ দুর্গাপুরের গ্রামের একটি আমগাছ থেকে প্রেমিক যুগলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে অজানার উদ্দেশে পাড়ি জমানোর পরদিন শনিবার সকালে ওই প্রেমিক যুগলের লাশ উদ্ধার করা হয়। তবে এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যাকা- এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

প্রেমিক যুগল হলো, উপজেলার আমগ্রামের আব্দুল মজিদের ছেলে খোকন ইসলাম (২৩) ও আবু সাইদ বুদনের স্ত্রী তিনা খাতুন (২৭)। তাদের দুজনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে খোকনের পরিবার থেকে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, এক সন্তানের জননী তিনার সঙ্গে রাজশাহী নগরীর ইলেক্ট্রনিক্স দোকানে কর্মরত খোকনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের বিষয়টি তিনার স্বামী মেনে নিতে পারেননি। এরই মধ্যে তিনাকে নিয়ে খোকন শুক্রবার দুপুরে অজানার উদ্দেশে পাড়ি দেয়। এরপর থেকে তোদের খুঁজতে বের হয় তিনার স্বামী আব্দু সাইদসহ তার লোকজন। তারা দিনভর খুঁজেও তিনা ও খোকনের কোন খোঁজ পাননি বলে রাতে গ্রামের লোকজনকে জানান। তবে শনিবার একটি আমগাছে দুজনের ঝুলন্ত লাশ দেখতে পান এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধার করে।

খোকনের পরিবারের দাবি, তাদের দুজনকে তিনার স্বামীর পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। দুজনের প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরেই তাদের হত্যা করা হয়েছে বলেও দাবি খোকনের পরিবারের।

শীর্ষ সংবাদ:
‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         করোনাভাইরাস : মৃত্যুশূন্য দিনে বেড়েছে শনাক্ত         প্রধানমন্ত্রী বিশ্বাস করেন এদেশের জনগণের ওপর : স্বরাষ্ট্রমন্ত্রী         নির্বাচনে প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা থাকবে না ॥ ইসি আহসান হাবিব         তথ্য-উপাত্ত বোধগম্যে বাজেট এনালাইসিস অ্যান্ড মনিটরিং ইউনিট কাজ করছে : স্পিকার         বোরো সংগ্রহ সফল করতে হবে : খাদ্যমন্ত্রী         জন্ম-মৃত্যুর সনদ পাওয়ায় ভোগান্তি রোধে হাইকোর্টের রুল         ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগ উসকানি দেয়নি, দিয়েছে ছাত্রদল : তথ্যমন্ত্রী         সত্যিকারের জ্ঞান অর্জন করে সোনার মানুষ হতে হবে ॥ শিক্ষামন্ত্রী         আরও ৬ বীরাঙ্গনা পেলেন বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি         খোঁজ মিলল নেপালের সেই প্লেনের         নির্বাচনে যেকোনো সহিংসতা কঠোর হস্তে দমন করা হবে : সিইসি         দেশের ৪৫ শতাংশ মানুষের ক্রয় ক্ষমতা ভালো : বাণিজ্যমন্ত্রী         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ বাসযাত্রী নিহত         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস         হলের পুকুরে ডুবে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু