রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফতুল্লায় সিএনজি অটো রিকশাসহ নিখোঁজ চালককে উদ্ধার করতে পারেনি পুলিশ

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় সিএনজি অটোরিকশাসহ নিখোঁজ চালক মো: সবুজ (৩২)কে গত ৪ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। গত ২৪ মার্চ নিখোঁজ সিএনজি চালক সবুজের স্ত্রী সামসুর নাহার বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী ( জিডি নং-১৩২৬) করেন। এদিকে সবুজের পরিবার বার বার পুলিশের কাছে ধর্না দিয়েও কোন প্রতিকার পাচ্ছে না। জিডিতে নিখোঁজ সিএনজি চালক সবুজের স্ত্রী সামসুনাহার অভিযোগ করেন, গত ২৩ মার্চ সকাল আটটার দিকে সদর উপজেলার ফতুল্লার কোতালেরবাগ বৌ-বাজারের ভাড়া বাসা থেকে বের হয়ে শিবু মার্কেটের সস্তাপুরের বাদলের গ্যারেজে যায়। সেখান থেকে সিএনজি অটো রিকশা( ঢাকা থ ১১-৭৬৬৭ ) নিয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের শিবু মাকের্ট স্ট্যান্ডে দুপুর ১২ টা পর্যন্ত ছিলো। এরপর থেকে তার কোন খোঁজ নেই। অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ রয়েছে। এদিকে এক মাত্র ছেলে সবুজকে না পেয়ে তার বাবা মোনতাজ মোল্লা, স্ত্রী ও একমাত্র মেয়ে জান্নতুল ফেরদৌস মুষড়ে পড়েছেন। অসহায় পরিবারটি এ ব্যাপারে সংশ্লিষ্ট্রদের সহযোগিতা কামনা করেছেন।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানা উপ-পরিদর্শক(এসআই) মো‍ঃ সাদিকুজ্জামান জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সবুজের মুঠোফোনের কললিষ্ট তদন্ত করে দেখা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ২৩৯ গবেষকের চ্যালেঞ্জ        
//--BID Records