বৃহস্পতিবার ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একরামুল হত্যা মামলার ৩৭ আসামীকে জেল হাজাতে পাঠিয়েছে আদালত

একরামুল হত্যা মামলার ৩৭ আসামীকে জেল হাজাতে পাঠিয়েছে আদালত

নিজস্ব সংবাদদাতা, ফেনি ॥ ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরাম হত্যা মামলার ৩৭ জন আসামীকে আদালতে হাজির করা হলে আদালত জেল হাজাতে পাঠানোর নির্দেশ দেন। ফেনী কারাগার, কুমিল্লা কারাগার থেকে সোমবার দুপুরে সাড়ে ১২ টায় আসামীদের ফেনী আদালতে হাজির করা হয়। ফেনীর জেলা ও দায়রা জজ দেওয়ান মো. সফি উল্লার আদালতে আসামীদের হাজির করা হলে আদালত মামলার পরবর্তী ধায্য তারিখ আগামী ১৫ মার্চ রেখে আসামীদের জেল হাজাতে পাঠানোর নির্দেশ দেন। মামলার চার্জ গঠনের জন্য আজ তৃতীয় বারের মত ধায্য তারিখ ছিলো। সকল আসামীকে আদালতে হাজির করতে না পারায় চার্জ গঠন সম্ভব হয়নি বলে জানিয়েছেন সরকারী কৌশলী এডভোকেট হাফেজ আহম্মদ।

গত ২৮ আগষ্ট পুলিশ ৫৬ জনের নাম উল্লেখ করে আদালতে চার্জসীট জমা দেয়। চার্জসীটভুক্ত ৫৬ জনের মধ্যে জেলা আওয়ামীলীগের যুগ্ন আহব্বায়ক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, পৌরযুবলীগের যুগ্ন আহব্বায়ক জিয়াউল আলম মিষ্টার সহ ৩৮ জন কারাগারে, ১৪ জন পলাতক এবং চার্জসীটভুক্ত ৪ জন আসামী উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে। বিএনপির জেলা তাতী দলের আহব্বায়ক মাহাতাব উদ্দিন চৌধুরী মিনার গ্রেফতার অবস্থায় ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উল্লেখ্য গত ২০ মে সকালে ফেনী শহরের একাডেমী এলাকায় ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরামকে ফুলগাজী যাওয়ার পথে নিজদলীয ক্যডাররা তাকে কুপিয়ে গুলি করে তার গাড়ীতে তাকে পুড়িয়ে হত্যা করে। এঘটনায় একরামের ছোট ভাই রেজাউল হক জসিম বাদী হয়ে বিএনপির জেলা তাতী দলের আহব্বায়ক ও ফুলগাজী উপজেলা নির্বাচনে একরামের প্রতিদন্ধী প্রার্থী মাহতাব উদ্দিন চৌধুরী মিনারের নাম সহ ৩৫/৪০ জন অজ্ঞাতনামা উল্লেখ করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করে। পুলিশের তদন্তাধীন মামলার সূত্র ধরে হত্যা মামলার অধিকাংশ আসামীকে ঢাকা, চট্রগ্রাম সহ ফেনীর বিভিন্ন স্থান থেকে আটক করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২২৬২১৪১৪৯
আক্রান্ত
১৫৩৪৪৪০
সুস্থ
২০২৮৮৩০৬০
সুস্থ
১৪৮৬৬৬৮
শীর্ষ সংবাদ:
চাকরিচ্যুত ব্যাংক কর্মীদের চাকরিতে পুনর্বহালের নির্দেশ         ব্যাংক কর্মীদের জন্য নতুন নির্দেশনা         ইভ্যালির মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অগ্রযাত্রার তৃতীয় বর্ষপূর্তি পালিত         খালেদার মুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫১         সকল শিক্ষার্থীকে ২৭ সেপ্টেম্বরের মধ্যে ভ্যাক্সিনের জন্য নিবন্ধনের নির্দেশ         ‘সাংবাদিকদের চরিত্র হরণের অধিকার কারও নেই’         গৃহহীনদের ঘর তৈরিতে দুর্নীতি হয়নি : প্রধানমন্ত্রী         ইভ্যালির রাসেল ও তার স্ত্রী র‌্যাব হেফাজতে         কক্সবাজার বিমান বন্দরকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণের প্রস্তাব         ‘কুইক রেন্টাল’ আরও ৫ বছর চালাতে সংসদে বিল পাস         ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা         চাকরি দেওয়ার নামে কোটি টাকা হাতিয়ে নেন চক্রটি         রাজশাহীতে করোনায় একদিনে আরও সাতজনের মৃত্যু         সমুদ্র আইন সংশোধনের প্রস্তাব সংসদে         সরকারের বিরুদ্ধে বিএনপির অভিযোগ কল্পিত এবং চর্বিত চর্বণ         ৯ গোলের ম্যাচে ম্যানচেস্টার সিটির জয়         হিন্দি ওয়েব সিরিজে জয়া, বিপরীতে নওয়াজউদ্দিন সিদ্দিকি