রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুরে পানিতে ডুবে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের নাম ইমন (১৪) সে গাজীপুরে কৃষি গবেষণা ইনস্টিটিউট স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র। তার পিতার নাম আবুল কালাম গাজী। তিনি গাজীপুর জেলা শহরের শিববাড়ি এলাকার ব্যাংকার্স রোড এলাকায় ভাড়া থেকে ফার্নিচারের ব্যবসা করেন।

জয়দেবপুর থানার এসআই সৈয়দ আবুল হাসেম জানান, রবিবার দুপুরে স্থানীয় পল্লী বিদ্যুৎ মাঠে সহপাঠীদের সঙ্গে খেলাধুলা শেষে স্থানীয় ধান গবেষণা ইনষ্টিটিউটের পুকুরে গোসল করতে নামে। সাতার না জানা ইমন এক পর্যায়ে পানিতে তলিয়ে যায়। পরে সহপাঠীদের চিৎকারে আশপাশের লোকজন এসে খোঁজাখুজি করে পানির নিচ থেকে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৪৪৯৭০
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৮৪২১
শীর্ষ সংবাদ:
বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫         দেশব্যাপী সিনোফার্মের ভ্যাকসিন দেওয়া শুরু         ‘আবার ব্যাপকভাবে জনগণকে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হবে’