সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রতিবন্ধী ভাগ্নিকে ১০ বছর আটকে রেখে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মা-বাবা হারা প্রতিবন্ধী ভাগ্নিকে ১০ বছর আটকে রেখে ধর্ষণ করেছে লম্পট মামা। এ ঘটনায় ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে একাধিকবার তাকে গর্ভপাত করানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। পুুনরায় গর্ভপাত ঘটাতে গেলে গুরুতর অসুুস্থ হয়ে পড়ায় তাকে স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। ন্যক্কারজনক এ ঘটনাটি ঘটেছে চিতলমারী উপজেলার সুুরশাইল গ্রামে।

জানা গেছে, সুরশাইল গ্রামের অমেশ বিশ্বাসের ছেলে গৌরাঙ্গ বিশ্বাস ওরফে কুন্টি (৪৮) আপন বোনের প্রতিবন্ধী মেয়েকে ১০ বছর ঘরে আটকে বিকৃত লালসা চরিতার্থ করেছে। এ ঘটনায় মেয়েটি একাধিক বার অন্তঃসত্ত্ব¡া হয়ে পড়লে তাকে গর্ভপাত করানো হয়। আবারও ওই মেয়েটির গর্ভপাত ঘটাতে গেলে সে অসুুস্থ হয়ে পড়ে। ঘটনাটি প্রতিবেশীরা টের পেয়ে পুলিশকে খবর দেয়। গত সোমবার রাতে পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে গুরুতর অসুস্থ অবস্থায় চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। মেয়েটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে। এ নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বইছে। খবর পেয়ে ভিকটিমকে দেখতে উপজেলা মহিলা সংগঠনসহ বিভিন্ন ব্যক্তিবর্গ হাসপাতালে ছুটে যান। ন্যক্কারজনক এ ঘটনার সঙ্গে জড়িত লম্পট মামার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

এ বিষয়ে প্রতিবেশী শেফালি ম-ল জানান, বাল্যকালে মেয়েটির মা মারা যান। এরপর তার বাবা নিখোঁজ হলে সে মামা কুন্টির কাছে আশ্রয় নেয়। ওই বাড়িতে অন্য কোন লোকের বসবাস না থাকায় মেয়েটিকে গত ১০ বছর ধরে আটকে রেখে ধর্ষণ করে আসছে। যার ফলে একাধিকবার তাকে অবৈধ গর্ভপাত ঘটানো হয়েছে। পুনরায় গত সোমবার রাতে তাকে আবার গর্ভপাত করানোর চেষ্টা করা হলে আমরা প্রতিবেশীরা জানতে পেরে এগিয়ে যাই। পুলিশ ও গ্রামবাসী মিলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা মহিলা পরিষদের সভানেত্রী হেলেনা পারভীন জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করা হচ্ছে। বিষয়টি তদন্ত এবং লম্পট মামার বিচার দাবি করেন তারা।

চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রের মেডিক্যাল অফিসার ডাঃ মুকুল চন্দ্র ম-ল জানান, ভিকটিমের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

চিতলমারী থানার ওসি (তদন্ত) মোঃ রবিউল ইসলাম জানান, ভাগ্নির সঙ্গে ন্যক্কারজনক এ ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৪৫৩৩২৫৬
আক্রান্ত
১৫৬৭৯৮১
সুস্থ
২২১৫৪৬২২৬
সুস্থ
১৫৩১৭৪০
শীর্ষ সংবাদ:
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ         কুমিল্লায় মণ্ডপে কোরআন ॥ মামলা তদন্ত করবে সিআইডি         শাহজালালে সাড়ে ৮ কোটি টাকা মূল্যের স্বর্ণ বার জব্দ         সাম্প্রদায়িক হামলা ও নারীর প্রতি সহিংসতাকারীদের শাস্তি দাবি         পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সঠিকতা যাচাইয়ের অনুরোধ         নাইজেরিয়ায় অবৈধ তেল শোধনাগারে বিস্ফোরণ ॥ শিশুসহ নিহত ২৫         রাজধানীর বংশালে নারীর রহস্যজনক মৃত্যু         ৮২ বার পেছাল সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন         মেজর সিনহা হত্যা ঘটনায় সাক্ষী গ্রহণ শুরু         রিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         ২২ দিন পর আবারও শুরু হচ্ছে ইলিশ ধরা         তিনদিনের মধ্যে দক্ষিণাঞ্চলে বৃষ্টিপাত বাড়তে পারে         প্রথম ঘণ্টার পতনে ডিএসই সূচক ৭ হাজারের নিচে         মিরপুরে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু         ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান         রাজধানীতে ইয়াবাসহ আটক ৫৯, মামলা ৫১