বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ চাচাত ভাই বদিউজ্জামানকে (৩৮) হত্যা মামলায় তিন যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদ- ও ১০ হাজার টাকা করে অর্থদ- অনাদায়ে আরও ছয় মাস করে সশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ মাববুবুল আলম ওই আদেশের রায় প্রদান করেন। একই মামলায় অপর পাঁচ ৫ আসামিদের এক বছর করে সশ্রম কারাদ-, এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে এক মাসের সশ্রম কারাদ- দেয় আদালত।

যাবজ্জীবন প্রাপ্তরা হলেন- জেলার সৈয়দপুর উপজেলা দিকশো মোল্লাপাড়া গ্রামের মাজাহারুল ইসলামের ছেলে মোখছেদুল ইসলাম, তার ছোটভাই মোস্তাকিন ও তাদের চাচা আসান উদ্দীনের ছেলে এমদাদুল হক। অপরদিকে এক বছরের সাজাপ্রাপ্তরা হলেন- যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মোখছেদুলের বাবা মোজাহারুল ইসলাম, তার (মোখছেদুল) মা নেছাবী বেগম, মোখছেদুলের স্ত্রী অবিতন, সাজাপ্রাপ্ত ছোটভাই মোস্তাকিনের স্ত্রী লিপি, অপর ছোটভাই মহসীন আলীর স্ত্রী নমনী। যাবজ্জীবন সাজাপ্রাপ্তদের মধ্যে মোস্তাকিন ও এক বছরের সাজাপ্রাপ্ত মোস্তাকিপনা স্ত্রী লিপি এবং মোখছেদুলের স্ত্রী অবিতন পলাতক রয়েছে।

শীর্ষ সংবাদ:
মুশফিকের রান আউটের পর বিপদে বাংলাদেশ         আবরার হত্যা ॥ রায় দ্রুত কার্যকরের দাবি         আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         একজন সৃষ্টিশীল শিক্ষক বিশ্ববিদ্যালয়কে আলোকিত করতে পারে ॥ ইবি ভিসি         মালিক-শ্রমিকের সম্পর্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ ॥ প্রধানমন্ত্রী         নেত্রকোনা ট্রাজেডি দিবসে পাঁচ মিনিট নীরবতা পালন         ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল