শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ চাচাত ভাই বদিউজ্জামানকে (৩৮) হত্যা মামলায় তিন যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদ- ও ১০ হাজার টাকা করে অর্থদ- অনাদায়ে আরও ছয় মাস করে সশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ মাববুবুল আলম ওই আদেশের রায় প্রদান করেন। একই মামলায় অপর পাঁচ ৫ আসামিদের এক বছর করে সশ্রম কারাদ-, এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে এক মাসের সশ্রম কারাদ- দেয় আদালত।

যাবজ্জীবন প্রাপ্তরা হলেন- জেলার সৈয়দপুর উপজেলা দিকশো মোল্লাপাড়া গ্রামের মাজাহারুল ইসলামের ছেলে মোখছেদুল ইসলাম, তার ছোটভাই মোস্তাকিন ও তাদের চাচা আসান উদ্দীনের ছেলে এমদাদুল হক। অপরদিকে এক বছরের সাজাপ্রাপ্তরা হলেন- যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মোখছেদুলের বাবা মোজাহারুল ইসলাম, তার (মোখছেদুল) মা নেছাবী বেগম, মোখছেদুলের স্ত্রী অবিতন, সাজাপ্রাপ্ত ছোটভাই মোস্তাকিনের স্ত্রী লিপি, অপর ছোটভাই মহসীন আলীর স্ত্রী নমনী। যাবজ্জীবন সাজাপ্রাপ্তদের মধ্যে মোস্তাকিন ও এক বছরের সাজাপ্রাপ্ত মোস্তাকিপনা স্ত্রী লিপি এবং মোখছেদুলের স্ত্রী অবিতন পলাতক রয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         ময়মনসিংহে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা ॥ নিহত ৬         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬         আইসের সবচেয়ে বড় চালান জব্দ, মূলহোতা গ্রেফতার         আশ্বিনেও এত গরম থাকার কারণ