রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ইউপি নির্বাচনের মনোনয়ন জমা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দলীয় প্রতীকে ইউপি নির্বাচনের অংশহিসেবে প্রথম দফা বরিশাল জেলার ১০টি উপজেলার ৮৭টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৭৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে সোমবার ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের মনোনয়ন দাখিল করেছেন।

সকাল থেকে উৎসব মুখর পরিবেশে নির্বাচন অফিস ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা মনোনয়ন দাখিল করেন। এর আগে সকালে বিএনপি দলীয় কার্যালয়ে মনোনীত প্রার্থীদের মনোনয়নপত্র প্রদান করেন জেলা কমিটির নেতৃবৃন্দরা। অধিকাংশ ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপি থেকে বিদ্রোহী প্রার্থীরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সূত্রমতে, জেলায় সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ, বানারীপাড়ায় ৮টি, উজিরপুরে ৭টি, আগৈলঝাড়ায় ৫টি, গৌরনদীতে ৭টি, বাবুগঞ্জে ৬টি, মেহেন্দীগঞ্জে ৮টি, হিজলায় ৪টি, মুলাদীতে ৬টি এবং বাকেরগঞ্জের ১৩টি ইউনিয়ন পরিষদে প্রথম ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়ন জমা নিয়ে সর্বত্রই ছিল নির্বাচনী আমেজ ও উৎসব মুখর পরিবেশ।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘