শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফের বাহরাইন যুবরাজের প্রেমে জ্যাকুলিন

ফের বাহরাইন যুবরাজের প্রেমে জ্যাকুলিন

অনলাইন ডেস্ক॥ প্রাক্তন প্রেমিক বাহরাইনের রাজকুমারের সঙ্গে ফের ঘনিষ্ঠতা বেড়েছে সিংহল সুন্দরী জ্যাকুলিন ফার্নান্ডেজের। বলিপাড়ায় গুঞ্জন উঠেছে, আবু ধাবিতে নতুন ছবির সুটিং পর্ব মিটে গেলেও প্রেমিকের টানে দেশে ফেরার নামগন্ধ করছেন না এই সুন্দরী।

বলিউড চত্বর থেকে বেশ কিছু দিন হল বেপাত্তা জ্যাকুলিন। এর প্রথম কারণ হল, জন আ্যাব্রাহাম ও বরুণ ধাওয়ানের সঙ্গে আবু ধাবিতে নতুন সিনেমার আউটডোর সুটিং। কিন্তু সুটিং শেষে দুই নায়ক দেশে ফিরে এলেও খোঁজ নেই জ্যাকুলিনের।

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, বাহরাইনে বাবা-মায়ের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত তিনি।

কিন্তু তা মানতে নারাজ বলিউডের ছিদ্রাণ্বেষীরা। তাঁদের মতে, প্রাক্তন প্রেমিকের সঙ্গে পুরনো প্রেম ঝালিয়ে নিতেই প্রবাসে ঘাঁটি গেড়েছেন বলিউডের নায়িকা।

ঘটনা হল, বাহরাইনের রাজকুমার শেখ হাসান বিন রশিদ আল খলিফার সঙ্গে এক সময় জ্যাকুলিনের উষ্ণতা নিয়ে সরব হয়েছিল মিডিয়া। এক ওয়েবসাইটে সি-বিচে দুজনের গভীর চুমু খাওয়ার ছবি প্রকাশিত হয়। তবে সেই প্রেম বেশি দিন টেকেনি। এরপর জ্যাকুলিনের জীবনে এসেছে অন্য পুরুষ। সাজিদ খানের সঙ্গে তাঁর রোম্যান্স নিয়ে বলিউডি কিস্সার কথা অনেকেই জানেন।

প্রায় দুবছর চুটিয়ে প্রেম করে ২০১১ সালে যুবরাজের সঙ্গে প্রেম ভাঙে জ্যাকুলিনের। এরপরেও মাঝে-মধ্যেই বাহরাইনে প্রেমিকের প্রাসাদে ছুটি কাটিয়ে আসেন জ্যাকুলিন। রাজকীয় রোলস রয়েস ও বিমার হাঁকিয়ে প্রায়ই সে দেশের রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায় বলিউড রূপসীকে।

শীর্ষ সংবাদ:
জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান         ইরানে আটক একজন মার্কিন বন্দির মুক্তির খবর দিলেন ডোনাল্ড ট্রাম্প         নতুন মৃত্যুপুরী পেরু, ৫ হাজারের বেশি প্রাণহানি         ফিজিকে করোনা ভাইরাসমুক্ত ঘোষণা         বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার         চীনের দরজায় মার্কিন যুদ্ধজাহাজ         সৌদিতে একদিনে মৃত আরও ৩২, নতুন আক্রান্ত ১৯৭৫         মার্কিন কারাগার থেকে মুক্তি পেলেন ইরানি চিকিৎসক         জর্জ ফ্লয়েড হত্যা ॥ আমেরিকার বিক্ষোভ ছড়িয়ে পড়ল জার্মানিতেও        
//--BID Records