মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাস্তায় হাঁটাল অন্তঃসত্ত্বা নারীকে

রাস্তায় হাঁটাল অন্তঃসত্ত্বা নারীকে

অনলাইন ডেস্ক ॥ অন্তঃসত্ত্বা নারীকে নগ্ন করে প্রকাশ্য রাস্তায় হাঁটাল নারীরই স্বামীর প্রাক্তন স্ত্রীর কয়েকজন আত্মীয়রা। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার ওয়ারাঙ্গলের ডিসি ঠান্ডা গ্রামে।

ওয়ারধানাপেট মণ্ডলে চাষবাসের কাজ করেন রবি। তিনি প্রথমে বিয়ে করেছিলেন স্বরূপাকে। কিন্তু গতবছর মার্চে লুকিয়ে বিয়ে করেন অন্য এক নারীকে। তারপর রবি ওই নারীর সঙ্গে থাকতে শুরু করে দেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে গ্রাম পঞ্চায়েতের কাছে তাঁর ওপর ঘটে যাওয়া অন্যায়ের প্রতিবাদে বিচারের দাবি করেন রবির প্রথম পক্ষের স্ত্রী স্বরূপা। গ্রাম পঞ্চায়েত রবিকে ক্ষতিপূরণ বাবদ সাড়ে সাত লাখ টাকা দিতে বলেন স্বরূপাকে। এই সংক্রান্ত বিচার চলাকালীন হঠাৎই বাকবিতণ্ডা শুরু হয় রবির সঙ্গে তাঁর প্রথম পক্ষের স্ত্রীর।

এই অশান্তির সময়ই স্বামীর পক্ষে সওয়াল করেন তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রী। সেই মুহূর্তে স্বরূপার কয়েকজন আত্মীয় মিলে রবিকে আক্রমণ করে। তারপর দ্বিতীয় পক্ষের অন্তঃসত্ত্বা স্ত্রীকে তারা সবাই মিলে আক্রমণ করে। নারীকে নগ্ন করে প্রকাশ্য রাস্তায় হাঁটায়। এই ঘটনায় থানায় ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। স্বরূপা, রবিসহ আরও চারজনকে থানায় আটক করা হয়েছে। তিন অভিযুক্ত পলাতক। পুলিশ সূত্রে জানানো হয়েছে আক্রান্তকে হাসপাতালে চিকিত্সার জন্য পাঠানো হয়েছে, চলছে তদন্তও।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে        
//--BID Records