রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাস্তায় হাঁটাল অন্তঃসত্ত্বা নারীকে

রাস্তায় হাঁটাল অন্তঃসত্ত্বা নারীকে

অনলাইন ডেস্ক ॥ অন্তঃসত্ত্বা নারীকে নগ্ন করে প্রকাশ্য রাস্তায় হাঁটাল নারীরই স্বামীর প্রাক্তন স্ত্রীর কয়েকজন আত্মীয়রা। ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার ওয়ারাঙ্গলের ডিসি ঠান্ডা গ্রামে।

ওয়ারধানাপেট মণ্ডলে চাষবাসের কাজ করেন রবি। তিনি প্রথমে বিয়ে করেছিলেন স্বরূপাকে। কিন্তু গতবছর মার্চে লুকিয়ে বিয়ে করেন অন্য এক নারীকে। তারপর রবি ওই নারীর সঙ্গে থাকতে শুরু করে দেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে গ্রাম পঞ্চায়েতের কাছে তাঁর ওপর ঘটে যাওয়া অন্যায়ের প্রতিবাদে বিচারের দাবি করেন রবির প্রথম পক্ষের স্ত্রী স্বরূপা। গ্রাম পঞ্চায়েত রবিকে ক্ষতিপূরণ বাবদ সাড়ে সাত লাখ টাকা দিতে বলেন স্বরূপাকে। এই সংক্রান্ত বিচার চলাকালীন হঠাৎই বাকবিতণ্ডা শুরু হয় রবির সঙ্গে তাঁর প্রথম পক্ষের স্ত্রীর।

এই অশান্তির সময়ই স্বামীর পক্ষে সওয়াল করেন তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রী। সেই মুহূর্তে স্বরূপার কয়েকজন আত্মীয় মিলে রবিকে আক্রমণ করে। তারপর দ্বিতীয় পক্ষের অন্তঃসত্ত্বা স্ত্রীকে তারা সবাই মিলে আক্রমণ করে। নারীকে নগ্ন করে প্রকাশ্য রাস্তায় হাঁটায়। এই ঘটনায় থানায় ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। স্বরূপা, রবিসহ আরও চারজনকে থানায় আটক করা হয়েছে। তিন অভিযুক্ত পলাতক। পুলিশ সূত্রে জানানো হয়েছে আক্রান্তকে হাসপাতালে চিকিত্সার জন্য পাঠানো হয়েছে, চলছে তদন্তও।

শীর্ষ সংবাদ:
আজ ঝড়বৃষ্টির আভাস দেশের আট অঞ্চলে         জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি        
//--BID Records